অতিরিক্ত মদ্যপানে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

সানশাইন ডেস্ক;

মদপান’ করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে । গতকাল রোববার ০২ জানুয়ারি রাত ১টা ১৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন ।

ওই শিক্ষার্থীর নাম মাসুরুর মুহিত। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মুকুন্দগাতী গ্রামে । ওই শিক্ষার্থী নগরীর তালাইমাড়ীর বিএসবি ছাত্রাবাসে থাকতো । তিনি রুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলো ।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তুহিন গনমাধ্যম কর্মীদের জানান, ওই শিক্ষার্থী অতিরিক্ত মদপান করে নাকি ভেজাল মদপানে মারা গেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি । মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে ।

মামলা সূত্রে জানা যায়, রোববার রাত ৮টা ১৫ মিনিটে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের শিক্ষার্থী মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজের ১৬ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ১৫ মিনিটে তার মৃত্যু হয়েছে ।


প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ | সময়: ১২:৪৪ অপরাহ্ণ | সুমন শেখ

আরও খবর