চাঁপাইনবাবগঞ্জে ১১ দফায় প্রতিবন্ধী শিক্ষক সমিতির কর্মসুচী

স্টাফ রির্পোটার, শিবগঞ্জ: বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করেছে। বৃহস্পতিবার সকালে অনলাইনে আবেদনকৃত প্রতিবন্ধী বিদ্যালয় সমুহের একসঙ্গে স্বীকৃতি, এমপিও এবং প্রতিবন্ধীদের মৌলিক অধিকার শিক্ষাসহ ১১ দফা দাবিতে দেশব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হয়।
জেলা সদরের সমাজসেবা কার্যালয়ের সামনে সকাল ৯টা হতে বিকেল ৪টা পর্যন্ত কর্মসূচি পালন করে সমিতির নেতৃবৃন্দ। এ সময় ছিলেন সংগঠনটির জেলা সভাপতি দিলারা খাতুন, সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক রুবেল ইসলামসহ অন্যরা।
সমিতির জেলা সভাপতি ও ভোলাহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা খাতুন জানান, অনলাইনে আবেদনকৃত প্রতিবন্ধী বিদ্যালয় সমুহের একসঙ্গে স্বীকৃতি, এমপিও এবং প্রতিবন্ধীদের মৌলিক অধিকার শিক্ষাসহ ১১ দফা দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে তাদের আজকের এ আন্দোলন।
দাবি পূরণ না হলে তা আদায়ের লক্ষ্যে তারা পরবর্তীতে কেন্দ্রীয় কর্মসূচি পালন করতে বাধ্য হবে। শেষে নেতৃবৃন্দ জেলা সমাজসেবার উপ-পরিচালকের মাধ্যমে সমাজকল্যাণ মন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।


প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২১ | সময়: ৫:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর