সর্বশেষ সংবাদ :

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৮ ডিসেম্বর বুধবার “বাঘায় বিএনপি নেতা পলাশের আনারস- আ’লীগ বিদ্রোহী প্রার্থী তুফানের কাছে’’ শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সত্য নয় উল্লেখ করে প্রতিবাদ জানিয়েছেন বাউসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আশরাফ আলী মলিন ।

তিনি তাঁর প্রতিবাদ লিপিতে বলেন, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন পলাশ আনারস প্রতীক নিয়ে (সতন্ত্র)প্রার্থী হিসাবে ভোট করছেন সত্য। তবে তিনি , বাউসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আশরাফ আলী মলিন এবং তার লোকজন আ’লীগ বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফান এর পক্ষে ভোট করছে উল্লেখ করে সাংবাদিককে যে তথ্য দিয়েছেন তা আদৌও সত্য নয়। এটা সম্পুর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

তিনি বলেন, বিএনপি থেকে কেন্দ্রীয় ভাবে ভোট বর্জন করার সিদ্ধান্ত থাকায় আমি এবং আমার কর্মী সমর্থক যথাক্রমে-রেজাউল করিম বাদশা , নাশির উদ্দিন, আজিজ, মকলেস , মোয়াজ্জেম ও খলিল সহ আরো অনেকেই পলাশেল পক্ষে মাঠে না নামায় আমার মানক্ষুন্য করার মানসে তিনি মিথ্যা ও ভিত্তিহীন তথ্য সরবরাহ করে এই সংবাদ প্রকাশ করিয়েছেন। আমি এই সংবাদের তিব্র প্রতিবাদ সহ মিথ্যা তথ্য প্রদান করায় পলাশকে ধিক্কার জানাচ্ছি।


প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২১ | সময়: ৯:২৭ অপরাহ্ণ | সুমন শেখ

আরও খবর