পোরশায় ডাকাতি, গ্রামবাসীর হাতে আটক এক ডাকাত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পোরশায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতি করার সময় ডাকাত দলের সদস্যদের হাতে বাড়ির মালিক ও তার ছেলে গুরুতর আহত হয়েছে। টের পেয়ে ঘটনাস্থল থেকে মোতাহার আলী (৪৫) নামের এক ডাকাত দলের সদস্যকে আটক করেছে গ্রামবাসী।
ডাকাত মোতাহার আলী পার্শ্ববর্তি নিয়ামতপুর উপজেলার গণপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার ছাওড় ইউপির নোনাহার গ্রামের কাশেম আলীর ছেলে রফিকুল ইসলামের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে।
জানা গেছে, বাড়ির মালিক রফিকুল ইসলামসহ বাড়ির লোকজন সকলে রাতের খাবার খেয়ে শুয়ে পড়েন। রাত প্রায় ২ টার সময় ৬ থেকে ৭ জনের একদল ডাকাত বাড়িতে প্রবেশ করে রফিকুল ইসলাম তার ছেলে রায়হান কবিরকে বেধে রেখে ডাকাতির চেষ্টা করে। এতে বাবা ও ছেলে প্রতিহত করার চেষ্টা করলে ডাকাত দল তাদের উপর মারধর এবং হাঁসুয়া দিয়ে আঘাত করে।
বাবা ছেলের চিৎকারে গ্রামবাসী টের পেয়ে ডাকাত দলকে ধাওয়া করে। এসময় ডাকাত দলের সকলে পালিয়ে গেলেও ধরা পড়েন ডাকাত মোতাহার আলী। পরে গ্রামবাসী তাকে থানা পুলিশের হাতে সোপর্দ করান।
পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। অন্য ডাকাতদের ধরার চেষ্টা করছি।


প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ | সময়: ৬:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর