সিলেটেও ভুয়া-ভুয়া ডাক শুনলেন সাকিব

স্পোর্টস ডেস্ক: এমন দিন দেখতে হবে সাকিব আল হাসান হয়তো কল্পনায়ও ভাবেননি। মাঠে নেমে এখন নিয়মিতই দুয়োধ্বনি শুনতে হচ্ছে বাংলাদেশ অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডারকে। বিপিএলে ঢাকাপর্বে ভুয়া-ভুয়া ডাক শুনেছিলেন। এরপর চোখের চিকিৎসা করাতে সিঙ্গাপুর চলে যান বিপিএল রেখে। চোখে অস্ত্রোপচার করাতে হলে এবারের বিপিএলে আর খেলা হতো না।
সেটা লাগেনি। সাকিব ফিরেছেন। স্বস্তি ফিরেছে রংপুর রাইডার্স শিবিরেও। বিপিএলে সিলেটপর্বের প্রথম ম্যাচেই মাঠেও নেমেছেন সাকিব। কিন্তু তাকে পিছু ছাড়েনি সেই দুয়োধ্বনি। সিলেটপর্বের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে খেলছে সাকিবের রংপুর রাইডার্স। এই ম্যাচে বোলিং করার সময় বারকয়েক দুয়োধ্বনি শুনেছেন। বোলিংয়ে উইকেট পাননি। তবে মিতব্যয়ী ছিলেন। ৪ ওভারে খরচ করেন ২১ রান।
চোখের সমস্যার কারণে সাকিবের ব্যাটিং করতে সমস্যা হচ্ছে। ১৬১ রান তাড়া করতে নেমেও টপঅর্ডারে ব্যাটিং করেননি সাকিব। নামেন আট নম্বরে। মাঠে নামার পর আবার ভুয়া-ভুয়া ডাক। সাকিব বেশিক্ষণ টিকলেন না। ৪ বলে মাত্র ২ রান করে দাসুন শানাকার বলে উইকেটরক্ষককে ক্যাচ দেন। বল ব্যাটে লেগেছে কিনা, তার জন্য তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের অপেক্ষা করতে হয়। এসময়ও ক্রিজে দাঁড়িয়ে থাকা সাকিবকে শুনতে হয়েছে দুয়োধ্বনি, আউট হয়ে ফেরার পরও।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪ | সময়: ৩:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ