কনকা ওয়াশিং মেশিন চীনে তিনটি পুরস্কার জিতে নিলো

সানশাইন ডেস্ক : ওয়াশিং মেশিন ইন্ডাস্ট্রির জায়ান্ট প্রতিষ্ঠান কনকা গত ৯ সেপ্টেম্বর বেইজিংয়ে অনুষ্ঠিত মর্যাদাপূর্ণ ২৬তম চায়না হোম লন্ড্রি এবং ড্রাইং সামিট ফোরামে বিজয়ী হয়েছে। চায়না হাউসহোল্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস অ্যাসোসিয়েশনের পরিচালনায় এবং চীনের স্টেট গ্রিড দ্বারা আয়োজিত এই শীর্ষ সম্মেলনে লন্ড্রি এবং কেয়ার সলুশনের ক্ষেত্রে কনকার অবদান বিশেষভাবে উল্লেখ করা হয়েছে।
ভোক্তাদের ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য উদ্ভাবনী দৃষ্টিভঙ্গি এবং নিরন্তর প্রচেষ্টার ফলে কনকা এই শীর্ষ সম্মেলনে তিনটি সম্মানজনক পুরস্কার অর্জন করলো। এই পুরস্কারের মধ্যে রয়েছে ‘২০২৩ চায়না হোম লন্ড্রি অ্যান্ড ড্রাইং ইন্ডাস্ট্রি ঝেনকাই স্মার্ট ওয়াশিং অ্যান্ড কেয়ার লিডিং ব্র্যান্ড’ পুরস্কার, পাশাপাশি দুটি অসামান্য পণ্যের স্বীকৃতি – ‘২০২৩ চায়না হোম লন্ড্রি অ্যান্ড ড্রাইং ইন্ডাস্ট্রি স্মার্ট অ্যান্ড হেলদি ওয়াশিং অ্যান্ড ড্রাইং লিডিং প্রোডাক্ট’ এবং ‘২০২৩ চায়না হোম লন্ড্রি এবং ড্রাইং ইন্ডাস্ট্রি’।
কনকা ওয়াশিং মেশিন ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর ধরে সুনামের সাথে বিশ্বস্ত, স্বাস্থ্যকর, সুবিধাজনক ও মানসম্মত লন্ড্রি এবং কেয়ার সলুশন দিয়ে আসছে। কনকা’র ‘এআই ইন্টেলিজেন্স’ এবং ‘ওয়াশিং অ্যান্ড ড্রাইং ইন্টিগ্রেশন’ টেকনোলজির কারণে বাড়ির পরিচ্ছন্নতা এবং যত্নের ক্ষেত্রে নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে, একইসাথে ওয়াশিং মেশিন ইন্ডাস্ট্রিতে কনকা’র অবস্থানকে সুদৃঢ় করেছে। এছাড়াও, কনকা’র আলট্রা থিন ড্রাম ওয়াশিং এবং ড্রাইং ইন্টিগ্রেটেড মেশিন তাদের বৈজ্ঞানিক এবং প্রযুক্তিগত দক্ষতার কারণে বেশ কার্যকরভাবে ব্যবহারকারীদের চাহিদা মেটাচ্ছে। শীর্ষ সম্মেলনে এই স্বীকৃতি উচ্চমানের পণ্য এবং সেবা প্রদানের ক্ষেত্রে কনকার অবিরাম প্রচেষ্টারই ফসল।
নিজস্ব স্বকীয়তা ও গুণগত মান নিয়ে সারা বিশ্বের ১২০ টির ও বেশী দেশের গ্রাহকদের আস্থা অর্জন করে কনকা ব্র্যান্ড দুই যুগ আগে ইলেক্ট্রো মার্ট লিমিটেড এর হাত ধরে বাংলাদেশে তার বিপণন কার্যক্রম শুরু করে। কর্মব্যস্ত জীবনে ওয়াশিং মেশিনের ব্যবহার অত্যবশ্যকীয় হয়ে পড়েছে আমাদের জীবনে। স্বল্প সময়ে অধিক পরিমাণ কাপড় কাচা, স্বল্প বিদ্যুৎ খরচে কাপড় পরিষ্কার করা, আকর্ষণীয় ডিজাইন, প্রতিযোগিতামূলক মূল্য, দীর্ঘদিন নির্ঝঞ্ঝাট ভাবে ব্যবহারযোগ্য ইত্যাদি বিষয় গুলো মাথায় রেখে ইলেক্ট্রো মার্ট বিভিন্ন টাইপের ওয়াশিং মেশিন যেমন, টপ লোডিং, ফ্রন্ট লোডিং, হট এন্ড কোল্ড এবং ইনভার্টার সিস্টেম ওয়াশিং মেশিন বিপণন করে যাচ্ছে। মাথাপিছু আয় বৃদ্ধি এবং পারিবারিক জীবনকে স্বাছন্দ্যময় করতে প্রতিনিয়ত ওয়াশিং মেশিন এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে। ক্রেতাদের চাহিদার বিষয়টি মাথায় রেখে বিশ্বখ্যাত টেকনোলজি সমৃদ্ধ কনকা ওয়াশিং মেশিনের বেশ কয়েকটি সিরিজ বিপণন করছে ইলেক্ট্রো মার্ট। কনকা ওয়াশিং মেশিন এ রয়েছে – ইকোওয়াশ যার ফলে অল্প পরিমাণ পানি ও অল্প বিদ্যুৎ খরচে অধিক পরিমাণ কাপড় কাচা সম্ভব; ইনভার্টার সিস্টেম এর ফলে আপনার বিদ্যুৎ খরচে হবে সাশ্রয়; এইচ.সি. প্লাস হাই ক্লিন এর ফলে আপনার কাপড়ের অতিরিক্ত কোনো দাগ পরিষ্কার করা সম্ভব; আইরন ফ্রী টেকনোলজি এর ফলে কাপড় কাচা পরবর্তী, কাপড়কে অতিরিক্ত কুচকানো থেকে রক্ষা করে।


প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ | সময়: ৬:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ