টাঙ্গাইলে স্বামীকে গাছে বেঁধে গৃহবধূকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’, গ্রেপ্তার ৬

সানশাইন ডেস্ক: টাঙ্গাইলের সখীপুর উপজেলায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রেখে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার নয়াকচুয়া গ্রামের চাঁদেরহাট এলাকায় এ ঘটনা ঘটে বলে সখীপুর থানার ওসি রেজাউল করিম জানান।
এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা করেছেন। গ্রেপ্তাররা হলেন- বুলবুল আহমেদ (২৪), মোহাম্মদ বাবুল (৩০), লাবু মিয়া (২৬), আসিফ (২৩), শফিক আহমেদ (২৫) ও মোজাম্মেল হক (৩০)। তারা সবাই উপজেলার নয়াকচুয়া গ্রামের দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা। মামলার বরাতে শুক্রবার দুপুরে ওসি রেজাউল বলেন, “বৃহস্পতিবার বিকালে এক দম্পতি চাঁদেরহাট বিনোদন কেন্দ্রে ঘুরতে যান। ঘোরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে কচুয়া এলাকার হাজী চৌরাস্তায় পৌঁছালে ৭-৮ জন যুবক তাদের পথরোধ করেন।
“সেখানে স্বামীকে মারধর করে ওই গৃহবধূকে পাশের গজারি বনে নিয়ে যান তারা। সেখানে তারা গৃহবধূর স্বামীকে গাছের সঙ্গে বেঁধে তাকে ধর্ষণ করেন। গৃহবধূ জ্ঞান হারিয়ে ফেললে তাকে ফেলে চলে যান তারা।” ওসি আরও বলেন, রাত ১টার দিকে ওই দম্পতি থানায় এসে ধর্ষণের বিষয়টি জানান। পরে রাতেই অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে গ্রেপ্তার করা হয়। বাকিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে তিনি জানান। গ্রেপ্তারদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি রেজাউল।


প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর