স্লোগান দিতে দিতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বিএনপি নেতা

সানশাইন ডেস্ক: নারায়ণগঞ্জ থেকে ঢাকায় মহাসমাবেশে এসে ফকিরাপুল মোড়ে স্লোগান দিতে দিতে মো. মাহমুদুর রহমান (৫০) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন তিনি। শুক্রবার ১২টার দিকে অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের বন্ধু আক্তার হোসেন জানান, আজ বিএনপির মহাসমাবেশে যোগদান করার জন্য নারায়ণগঞ্জ থেকে ঢাকায় আসেন মাহমুদুর রহমান। বিএনপি অফিসের পাশের ফকিরাপুল এলাকায় তিনি ও তার সঙ্গী নেতাকর্মীরা স্লোগান দিচ্ছিলেন। এক পর্যায়ে স্লোগান দিতে দিতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মাহমুদুর। আমরা তাকে হাসপাতালে নিয়ে আসি। চিকিৎসক দেখে বললেন তিনি আর নেই। তিনি জানান, মাহমুদুর রহমানের আগে থেকে হার্টের সমস্যা ছিল। অনেকদিন থেকেই অসুস্থ ছিলেন তিনি।
নিহত মাহমুদুর রহমান পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। তার বাড়ি নারায়ণগঞ্জ সদরের খানপুর রোডের ১/১ ডন চেম্বার এলাকায়। তিনি তিন ছেলের জনক ছিলেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, বিএনপির এক নেতা অসুস্থ হয়ে পড়লে এখানে নিয়ে আসা হয়। চিকিৎসকের ধারণা, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।


প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ