সর্বশেষ সংবাদ :

দুই ভটভটির সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় দুইটি ভটভটির মুখোমুখি সংঘর্ষে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া সড়কের ভারশোঁ মোড়ের অদুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহত গরু ব্যবসায়ীর নাম সাহাবুদ্দীন বাবু (৩৬)। তিনি উপজেলার কুসুম্বা ইউনিয়নের হাজী গোবিন্দপুর গ্রামের আফসার আলী সরদারের ছেলে। দুর্ঘটনায় ভটভটির চালক বাবুল হোসেন (৩৩) আহত হন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভারশোঁ ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম বলেন, চৌবাড়িয়া হাটে গরু নামিয়ে বেপরোয়া গতিতে আসা একটি ভটভটির সঙ্গে গরুবোঝাই আরেকটি ভটভটির সংঘর্ষ হয়। এতে গরুবোঝাই ভটভটিটি উল্টে যায়। এসময় বাবু ভটভটির ওপর থেকে ছিটকে পড়ে উল্টে যাওয়া ভটভটির নিচে চাপা পড়েন। পরে তাকে উদ্ধার করা হলেও বাঁচানো সম্ভব হয়নি।
নিহতের স্বজন আকরাম হোসেন জানান, নিহত বাবু একটি ভটভটিতে করে গরু নিয়ে বিক্রির জন্য চৌবাড়িয়া হাটে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা আরেকটি ভটভটির সঙ্গে তাদের ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত বাবুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: জুন ২৪, ২০২৩ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ