সর্বশেষ সংবাদ :

শিক্ষক পেটানো চেয়ারম্যানসহ ছয় জনের নামে মামলা দায়ের

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের কাশিয়াডাঙ্গা আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভায় চেয়ারম্যান কর্তৃক শিক্ষক পেটানোর ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। রবিবার সন্ধ্যায় গোমস্তাপুর থানায় অভিযোগটি দেন আহত শিক্ষক ওহিদুজ্জামান নিপুর স্ত্রী সাবিহা খাতুন।
এজাহারে বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাদ্রাসার ম্যানিজিং কমিটির সভাপতি শামিউল আলম শ্যামল, বিদ্যুৎসাহী গোলাম মোহাম্মদ ফিটু মিয়াসহ বোয়ালিয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের সুপার ও সাবেদ, কালুপুর গ্রামের নবু, বঙ্গেশপুরের স্বপনকে আসামী করা হয়েছে।
এজাহার তিনি উল্লেখসহ তিনি বলেন গত ২৫ ফেব্রয়ারি সন্ধ্যা পৌণে ছয়টা দিকে ওই মাদ্রাসার অফিস ঘরে ম্যানেজিং কমিটির সভায় নিয়োগ নিয়ে আলোচনা ও ইসলামি জালসায় বর্তমান সংসদ সদস্য জিয়াউর রহমানকে প্রধান অতিথির নাম প্রস্তাব করেন তার স্বামী।
ওই সময় চেয়ারম্যান শ্যামল ও ফিটু মিয়া প্রধান অতিথি করবেন না বলে আজেবাজে মন্তব্য করেন। তার স্বামীকে অশ্লীল ভাষায় গাল মন্দ দিতে থাকে। এক পর্যায়ে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে।
পরে অন্যান্য আসামিরা তাদের সঙ্গে যোগ দিয়ে মারতে থাকে। তার স্বামীকে অজ্ঞান করে ফেলে রাখে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসে তার স্বামীকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
পরে চিকিৎসকের পরামর্শে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যান। সেখানে তিনি চিকিৎসা নিচ্ছেন। তিনি জানান তার স্বামী ওই মাদ্রাসার ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি হিসেবে দায়িত্বে ছিলেন।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন এজাহার পেয়েছি। তদন্ত চলছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ