সর্বশেষ সংবাদ :

চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দেবেন শেখ হাসিনা

সানশাইন ডেস্ক: পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাঙালি জাতির অগ্রযাত্রা এবং আগামীর অভিযাত্রার একটি সুস্পষ্ট পথনির্দেশিকা। দেশের এ অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সব ষড়যন্ত্র প্রতিহত করে আগামীর বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী চতুর্থ শিল্প বিপ্লবের নেতৃত্ব দেবেন আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা।
শনিবার শরীয়তপুরের ভেদরগঞ্জের ছয়গাঁওয়ে লাকার্তা ফাউন্ডেশনের আয়োজিত গ্রাম দিবস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না। তাই তারা দেশে নৈরাজ্য সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তারা বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়। তাই তারা দেশে অরাজকতা সৃষ্টি করে উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়। কিন্তু এ চেষ্টা কখনো সফল হবে না। জনগণ তাদের সকল ষড়যন্ত্র ব্যর্থ করে দেবে। সব ষড়যন্ত্র আর চক্রান্তকে মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। শেখ হাসিনা জাদুর কাঠি দিয়ে আমাদের একদিনে ৮ লাখ ঘর দিতে পারেন, নিজের টাকায পদ্মাসেতু দিতে পারেন, ঘরে ঘরে বিদ্যুৎ দেন, তিনি গ্রামের মানুষকে উন্নত করার জন্য গ্রামকে শহরে পরিণত করতে কাজ করছে। যারা দেশকে ভালবাসে তারা দেশেন প্রয়েজনে নির্বাচনে আসবে। শেখ হাসিনার হাত ধরে আমরা দেশকে ক্ষুদা দারিদ্র মুক্ত করে উন্নত বাংলাদেশ নির্মাণ করবো।
লাকার্তা ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী আজাদুর রহমান সিকদারে সভাপতিত্ব ও ব্যাংকার আবিদুর রহমান সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি, শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, সিরাজগঞ্জ -৫ আসনে এমপি আবদুল মমিন মণ্ডল, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, পুলিশ সুপার মো. সাইফুল হক, ডাচ বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো. শিরিন। গ্রাম দিবস উপলক্ষে সংগঠনের শোভাযাত্রা, ফ্রি মেডিকেল ক্যাম্প, গ্রামীণ মেলা, আজীবন সম্মাননা, বিনামূল্যে গৃহদান,গাভি, রিকশা ও সেলাই মেশিন বিতরণ করা হয়।


প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ