সর্বশেষ সংবাদ :

ঘন কুয়াশায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫

সানশাইন ডেস্ক: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মাইক্রোবাস, ট্রাক ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে নিহত বেড়ে পাঁচ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত তিন জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার ভোর ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন—মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বেড়াছড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আব্দুল সালাম (৩২), কুলাউড়া উপজেলার মাদানগাও গ্রামের নুরুল হকের ছেলে আতিকুর রহমান শিহাব (১৫), কমলাছিলা গ্রামের ছাদির আলীর ছেলে মাইক্রোবাস চালক সাদির আলী (২৫), সাদিয়া আক্তার ও এক শিশু। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম ভূইয়া জানান, ভোরে বিদেশফেরত যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস মৌলভীবাজারের কুলাউড়ায় যাচ্ছিল। শাহপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। একই সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হন এবং আহত হন পাঁচ জন। এ সময় শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে যাওয়ার পর আরও দুই জনের মৃত্যু হয়।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, রাত থেকে ঘন কুয়াশা। এ কারণে সকালে শাহপুরে মাইক্রোবাস, ট্রাক ও একটি পিকআপের ত্রিমুখী সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ | সময়: ৫:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ