সর্বশেষ সংবাদ :

মাহির বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে: কাদের

সানশাইন ডেস্ক: উপনির্বাচনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম তোলার অনুমতি পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
চিত্রনায়িকা মাহিয়া মাহির বিষয়ে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা হয়েছে বলেও জানান তিনি। ওবায়দুল কাদের বলেন, সিনেমার এক নায়িকা কাল বলেছে ‘আমি মনোনয়ন তুলতে চাই, আমি চাঁপাইনবাবগঞ্জ আসনে নির্বাচন করতে চাই। ‘ আমি নেত্রীর (প্রধানমন্ত্রী) সঙ্গে কথা বললাম। তিনি বললেন, ওদের পরিবার তো আওয়ামী লীগ, ও নিজেও তো আওয়ামী লীগ করে। ঠিক আছে ফরম তুলুক।
তাহলে কি ওই অভিনেত্রী আওয়ামী লীগের দলীয় প্রার্থী হচ্ছেন? জবাবে ওবায়দুল কাদের বলেন ‘প্রার্থী হচ্ছেন কি না, বলতে পারব না। তাকে ফরম কেনার অধিকার দেওয়া হয়েছে। ’ এছাড়া প্রার্থী চূড়ান্ত করা প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এটা করবে আমাদের দলের মনোনয়ন বোর্ড।
সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি। প্রসঙ্গত, ইতোমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন কিনেলেন নায়িকা মাহিয়া মাহি। বৃহ¯দুপুর সাড়ে তিনটার দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। জাতীয় সংসদে চাঁপাইনবয়াবগঞ্জ-২ আসনের আসন্ন উপ-নির্বাচনে নৌকা প্রতীকে দাঁড়ানোর ইচ্ছা তার।


প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ | সময়: ৫:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ