জামালপুরে আওয়ামী লীগ নেতার বাসা থেকে ১২০ ভরি স্বর্ণ, ২০ লাখ টাকা লুট

সানশাইন ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমের বাড়িতে হানা দিয়ে ডাকাতদল স্বর্ণ ও টাকা লুটপাট করেছে বলে পুলিশ জানিয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার মালিরচর নয়াপাড়া গ্রামের বাসভবনে এ ডাকাতির ঘটনা ঘটে বলে বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান।
বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম সাংবাদিকদের বলেন, ডাকাতদল তার মা-বোনদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২০ লাখ টাকা ও ১২০ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায়। ঘটনার সময় তিনি আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের জন্য ঢাকায় ছিলেন।
শাহীনা বেগমের ভাগ্নি বকশীগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরজাহান বলেন, ঘটনার সময় ওই বাড়িতে তার মা তাহমিনা আক্তার, খালা রোকেয়া বেগম ও মাহমুদা বেগম, খালু এনামুল হক আনসারী, শাহীনার মা আনজু মনোয়ারা বেগম ও বাড়ির গৃহকর্মী শিখা ছিলেন।
“রাত আড়াইটার দিকে ৭-৮ জনের ডাকাতদল বাড়ির দেওয়াল টপকে ঢুকে পড়ে। তারপর ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। তারা বাসার আলমিরাসহ সবকিছু তল্লাশি করে এবং বাড়ির লোকজনের শরীরে থাকা স্বর্ণালঙ্কার ও টাকা লুট করে। “সবার মুখে মাফলার এবং হাতে ছুরি, হকিস্টিকসহ দেশীয় অস্ত্র ছিল। তাদের মধ্যে একজন লুঙ্গি এবং অন্যরা প্যান্ট পরা ছিল।” ওসি তরিকুল বলেন, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২২ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ