সর্বশেষ সংবাদ :

টাঙ্গাইলে ঘন কুয়াশায় ১৮ দুর্ঘটনা, নিহত ৩

সানশাইন ডেস্ক: ঘন কুয়াশার কারণে টাঙ্গাইলে পৃথক ১৮টি দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ ৩ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন। বৃহস্পতিবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ধল্লা থেকে মির্জাপুর চরপাড়া এক কিলোমিটারেই ১৬টি দুর্ঘটনা এবং সদর উপজেলার মাদারজানি ও ভূঞাপুরের জগৎপুরা এলাকায় আরও দুটি দুর্ঘটনা ঘটে।
গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লাহ টুটুল এ তথ্যটি নিশ্চিত করে জানান, সকাল ৯ টায় মহাসড়কের ধল্যা-মনসুর এলাকায় ঢাকামুখী লেনে পিকআপভ্যানের পেছনে বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিটি বাসের হেলপার। লাশ থানায় নেওয়া হয়েছে। তার নাম পাওয়া যায়নি। টাঙ্গাইলের ট্রাফিক সার্জেন্ট মোস্তাক আহমেদ জানান, সকাল থেকে মির্জাপুরের বিভিন্ন এলাকায় ১৫/১৬টি দুর্ঘটনা ঘটেছে। ঢাকামুখী লেন বন্ধ রয়েছে। তবে সার্ভিস লেন দিয়ে যানবাহন চলছে। মহাসড়কে পুলিশ কাজ করছে। দ্রুত স্বাভাবিক হবে।
ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) ফরিদুল ইসলাম জানান, সকাল সাড়ে ৯টার দিকে ভুঞাপুর-তারাকান্দি সড়কের জগৎপুরা এলাকায় বালুবাহি ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষে ইশরাক (২০) নামে একজন কলেজ ছাত্র নিহত হয়েছে। এঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ইশরাক জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার থল গ্রামের আবু সাঈদের ছেলে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আবু সাঈদ ও সোলায়মান নামে দুজন।
স্থানীয়রা জানান, সরিষাবাড়ি থেকে টাঙ্গাইল যাওয়ার সময় জগৎপুরা এলাকায় বালুবাহী ট্রাকের সাথে সংঘর্ষ হলে। এতে ঘটনাস্থলেই কলেজ ইশরাক মারা যান। এতে আহত হয় ইশরাকের বাবাসহ দুইজন আহত হয়। ইশরাকের স্বজনরা জানান, বাবার সাথে ইশরাক টাঙ্গাইলের মাওলানা ভাসানী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে যাচ্ছিল। কিন্তু আর ভর্তি হওয়া হলো না তার।


প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২ | সময়: ৫:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ