সর্বশেষ সংবাদ :

শেখ হাসিনা ছাড়া দেশ নিরাপদ নয় : খাদ্যমন্ত্রী

সাপাহার প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুদার বলেছেন বর্তমানে জননেত্রী শেখ হসিনা ছাড়া দেশের উন্নয়ন আর কোন দল বা নেতা নেত্রীর দ্বারা সম্ভব নয়। একমাত্র বঙ্গন্ধুর রক্তই পারে বাংলাদেশকে নিরাপদ রাখতে ও উন্নয়নের সোপানে পৌঁছাতে।
শনিবার সকাল ১০টায় সাপাহার উপজেলা প্রসাশনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিলের চেক, ২০২১-২২ অর্থ বছরের ‘উপজেলা উন্নয়ন সহয়তা খাতের বরাদ্দ হতে ক্রয়কৃত লাশ বহনকারী খাটিয়া, সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।
সাপাহার উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে তিনি আরোও বলেন, অতীতে বিভিন্ন সরকারের শাসনামলে আপনারা দেশে দুর্ভিক্ষের চিত্র দেখেছেন, তখন দেশ তলাবিহীন ঝুড়ীর দেশে পরিণত হয়েছিল। বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা শেখ হসিনার যোগ্য ও নিরাপদ শাসন ব্যবস্থার ফলে দেশ এখন উপচে পড়া ঝুড়ির দেশে পরিণত হয়েছে। তাই তিনি আগামী সংসদ নির্বাচনে সকল দিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে সকলকে উন্নয়নে প্রতীক নৌকা মার্কায় ভোট প্রদানের আহব্বান জানান।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি সরকারের বিভিন্ন ফান্ড থেকে উপজেলায় প্রায় কোটি টাকার আসবাব পত্র ও নগদ অর্থ বিতরণ করেন।
এসময় অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যেন শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা মহিলা বিষয়ক অফিসার আমেনা বিথি. উপজেলা আওয়ামী লীদের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার ও গোয়ালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান বক্তব্য প্রদান করেন।


প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২ | সময়: ৬:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর