সর্বশেষ সংবাদ :

গ্লোবাল লিডারশীপ প্রোগ্রামে অংশ নেবেন রাজশাহীর কৃতি সন্তান শাহরিয়ার

স্টাফ রিপোর্টার: থাইল্যান্ডে গ্লোবাল লিডারশীপ প্রোগ্রামে অংশ নেওয়ার সুযোগ পেয়েছেন রাজশাহীর কৃতি সন্তান মো. নাফিস আতিক শাহরিয়ার।
আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে অধ্যয়নরত নাফিস আতিক শাহরিয়ার। তিনি বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. শরীফুল হক ও গৃহিনী জিন্নাত রহমানের জ্যেষ্ঠ সন্তান।
নাফিস আতিক শাহরিয়ার শিক্ষাজীবনে গভঃ ল্যাবরেটরী হাইস্কুল রাজশাহী থেকে এস.এস.সি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ এবং রাজশাহী ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেন। স্কুল ও কলেজ জীবনে থাকা অবস্থায় যুক্তরাষ্ট্র দূতাবাসের ২ বছরের ইংলিশ অ্যাক্সেস মাইক্রো স্কলারশিপ প্রোগ্রাম সফলভাবে সম্পন্ন করেন নাফিস আতিক শাহরিয়ার। ২০২২ সালের আগস্ট মাসে নাফিস গ্লোবাল লিডারশীপ প্রোগ্রামে অংশ নেওয়ার জন্য থাইল্যান্ড ভ্রমণের সুযোগ পান।
নাফিস আতিক শাহরিয়ার জানান, তার দাদি তার কথা শুনে খুব খুশি। তবে দাদু, নানা-নানিসহ তার শুভাকাঙ্ক্ষীরা যারা ইন্তেকাল করেছেন তারা আজ বেঁচে থাকলে অনেক খুশি হতেন। তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেন এবং আগামী দিনের জন্য তিনি সবার দোয়াপ্রার্থী।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর