সর্বশেষ সংবাদ :

দাঁড়ানো ট্রাক্টরে মোটরসাইকেলের ধাক্কা দিয়ে প্রাণ হারালো যুবক

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে দাঁড়িয়ে থাকা ইটবোঝায় ট্রাক্টরে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ধাক্কা দিলে ওসমান গণি (৩৫) নামের মোটরসাইকেল আরোহী নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মাতাপুর ইটভাটা সংলগ্ন এলাকায় ঘটেছে। নিহত ওসমান গণি (৪৫) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বলরাম গ্রামের সাত্তার কারীর ছেলে ও আহত আল-আমিন (৩০) একই জেলার ফুলছড়ি উপজেলার উদখালী কোলগ্রামের আবেদ আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বিকালে ওসমান গনি এবং আল-আমিন গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা থেকে মোটরসাইকেল যোগে রাজশাহীর পবার উদ্দেশ্যে রওনা দেয়, পথিমধ্যে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মাতাপুর ইটভাটা সংলগ্ন এলাকায় পৌঁছালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইট বোঝায় ট্রাক্টরে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওসমান গণি (৪৫) মারা যান।
স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়। অপর আরোহী আল-আমিনের (৩০) অবস্থা আশঙ্কাজনক হওয়াই কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
নিহত ওসমান গণি রাজশাহীর পবা উপজেলায় বেসরকারি প্রতিষ্ঠান এস.কে.এস-এ কর্মরত ছিলেন বলে জানা গেছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ