সর্বশেষ সংবাদ :

কানাডায় বাণিজ্যিক ভবনে বিস্ফোরণে ৬ জন হতাহতের শঙ্কা

কানাডার অটোয়া অঙ্গরাজ্যে একটি বাণিজ্যিক ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ছয়জন নিহত হওয়ার শঙ্কা করা হচ্ছে। স্থানীয় সময় শুক্রবার (১৪ জানুয়ারি) এ দুর্ঘটনার কথা জানায় স্থানীয় পুলিশ।

অটোয়া পুলিশ বলছে, স্থানীয় সময় বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিস্ফোরণের ঘটনাটি ঘটে। এতে একজন নিহত হন। নিখোঁজ রয়েছেন আরও পাঁচজন। বিস্ফোরণে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিখোঁজ পাঁচ জনের সন্ধানে এখনো চলছে উদ্ধার কাজ।

পুলিশ আরও জানিয়েছে, হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। অন্যদের অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল রয়েছে। আহত আরেকজনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। অটোয়া অঙ্গরাজ্যের মেয়র জিম ওয়াটসন ভুক্তভোগীদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক টুইট বার্তায় তিনি বলেন, স্বজনদের জন্য অপেক্ষায় থাকা মানুষদের প্রতি সমবেদনা জানানোর কোনো ভাষা আমার জানা নেই। দুর্ঘটনায় হতাহতরা ইস্টওয়ে ট্যাঙ্ক পাম্প অ্যান্ড মিটার লিমিটেড নামে একটি ম্যানুফেকচারার কোম্পানির হয়ে কাজ করতেন। দুর্ঘটনার পর কোম্পানির তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। এদিকে, দেশটির শ্রম মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাটি খতিয়ে দেখছে।


প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ | সময়: ১:২৫ অপরাহ্ণ | সুমন শেখ