Daily Sunshine

বিমানের গায়ে কেন সোনু সুদের ছবি!

Share

সানশাইন ডেস্ক : এক সময় মুম্বাই আসার জন্য ট্রেনের ভাড়াটুকু জোগার করাটাও ছিল তার পক্ষে কষ্টকর। আর আজ তার ছবি বিমানের গায়ে। পর্দার খলনায়ক বাস্তবে সারা দেশের কাছে নায়ক। এর আগে মানবসেবার জন্য ‘স্পেশ্যাল হিউম্যানিটেরিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ড’ পেয়েছেন ভারতের অভিনেতা সোনু সুদ। সম্প্রতি এক বিমানসংস্থা তাকে সম্মান জানাল। সোনুর ছবি বিমানের গায়ে। তাতে লেখা, ‘রক্ষাকর্তা সোনু সুদকে কুর্নিশ’। খবর এনডিটিভি ও আনন্দবাজার পত্রিকা।

অভিনেতাকে ‘মসিহা’ নাম দিয়েছেন দেশবাসী। লকডাউনের সময়ে দেশের নানা প্রান্তে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করে দিয়েছিলেন। স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য নিজের হোটেলের দরজা খুলে দিয়েছিলেন। বিদেশে আটকে থাকা ভারতীয় শিক্ষার্থীদের দেশে ফেরার জন্য বিমানের ব্যবস্থা করে দিয়েছিলেন। এছাড়াও বহু মানুষের খাবার, পড়াশোনার খরচ, চিকিৎসার খরচ— সবকিছুর দায়িত্বও নিয়েছিলেন সোনু। এসব কিছু ভুলে যায়নি দেশবাসী। এবার বিমানসংস্থাও সোনু সুদকে সম্মান দিতে এগিয়ে এল।

এ ঘটনায় আবেগে আপ্লুত সোনু তার অফিসিয়াল টুইটার পেজে শনিবার এক টুইটবার্তায় বলেন, ‘ভালবাসার জন্য অনেক ধন্যবাদ সবাইকে। মা ও বাবা, তোমাদের কথা অনেক মনে পড়ছে’। টুইটবার্তায় তিনি ফিরে যান অতীতের স্মৃতি রোমন্থনে।

টুইটবার্তায় সোনু স্মরণ করেন বহু বছর আগের দিনগুলির কথা। যখন পাঞ্জাবের মগা থেকে মুম্বাই এসেছিলেন অভিনেতা হওয়ার জন্য। সামর্থ্য ছিল না ট্রেনে সংরক্ষিত টিকিট কাটার। তার মনে পড়েছে বাবা-মায়ের কথা। তার ওই টুইট ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে ভার্চুয়াল জগতের ৮৩ হাজার মানুষ তাকে ভালোবাসা জানিয়েছেন। ৮ হাজারের বেশি মানুষ এ টুইটাবার্তায় নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।
সানশাইন/ম.আমি

মার্চ ২১
২২:০৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত