সর্বশেষ সংবাদ :

মিডিয়া কাপে চ্যাম্পিয়ন বড়াল লায়নস

স্টাফ রিপোর্টার

রাজশাহী সাংবাদিক ইউনিয়ন আয়োজিত মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে পদ্মা ফাইটারকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বড়াল লায়নস। শুক্রবার দুপুর ২.৪৫ মিনিটে শুরু হওয়া এ ম্যাচ উভয় দলের সম্মতিতে ১৬ ওভারে খেলা অনুষ্ঠিত হয়। টসে জিতে বড়াল লায়নসের অধিনায়ক মোস্তাফিজুর রকি ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন।

ব্যাটিংয়ে নেমে পদ্মা ফাইটার দল ওপেনিং জুটিতে ১০ ওভারে ৯৭ রান তোলার পর অধিনায়ক খোকনের উইকেট হারানোর পর উল্টোদিকে হাটতে থাকে। পরবর্তিতে কোন ব্যাটসম্যান রান না করতে পারায় ১৪৫ রান তুলতে সক্ষম হয়। দলের পক্ষে অধিনায়ক খোকন ৪৮ রান সংগ্রহ করেন।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনার পলাশ ও আজম খানের সহজ ৪টি ক্যাচ ফেলায় ৯ উইকেটের বিশাল পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় পদ্মা ফাইটারকে।
দলের পক্ষে পলাশ সর্বোচ্চ ৩২ বলে ৭৮ করে বড় জয়ে ভূমিকা রাখেন। বড়াল লায়নসের আজম খানের উইকেটটি লাভ করেন পদ্মা ফাইটারের হিমেল। আর কোন উইকেট না পড়ায় বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে বড়াল লায়নসের ব্যাটসম্যানরা।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন আরএমপির উপকমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, অতিরিক্ত উপকমিশনার তৌহিদুল আরিফ ও রাজশাহী রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপার্স অ্যাসোসিয়েশনের (রেডা) সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী।
পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন আরইউজে সভাপতি রফিকুল ইসলাম। উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক তানজিমুল হক, চ্যাম্পিয়ন দলের ওনার ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, রানারআপ দলের ওনার রেজাউল করিম রাজু, আরইউজের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান টুকু, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, কার্যনির্বাহী সদস্য আনিসুজ্জামান, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের রাজশাহী শাখার সভাপতি আসাদুজ্জামান প্রমুখ।

এবার প্রত্যেক ম্যাচের ম্যাচসেরাদের পুরস্কার দেয়া হয়। পুরো টুর্নামেন্ট জুড়ে দারুণ খেলা ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন সোনার দেশ পত্রিকার নিজস্ব প্রতিবেদক ও চ্যাম্পিয়ন বড়াল লায়ন্স দলের অলরাউন্ডার খেলোয়াড় জাহিদ হাসান পলাশ । তিনি ৪ ম্যাচে ২৩৮ রান ও ২ উইকেট লাভ করেন।

খেলা শেষে সমাপনী মঞ্চে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। প্রধান অতিথির বক্তব্য আরএমপি কমিশনার বলেন, সাংবাদিকদের এধরনের আয়োজন তাদের সবাইকে আরো কাছে নিয়ে আসবে। নিজেদের বন্ধন আরো মজবুত হবে।

সভাপতির বক্তব্য রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম টুর্নামেন্ট কমিটির সকল সদস্য খেলোয়ার ও অতিথিবৃন্দকে ধন্যবাদ জানান। পাশাপাশি সামনে বছর ধারাবাহিকভাবে এই ক্রিকেট টুর্নামেন্ট হবে বলে জানান।
সমাপনীতে সঞ্চালকের দায়িত্বে ছিলেন,সাবেক ক্রিকেটার ও ম্যাংগো কিংসের কোচ এবং পুরো টুর্নামেন্টের পরিচালনাকারি আবদুল্লাহ আল মারুফ।

সানশাইন/ শাামি

 


প্রকাশিত: মার্চ ১১, ২০২২ | সময়: ১১:২৫ অপরাহ্ণ | Daily Sunshine