Daily Sunshine

লিওনেল মেসি করোনার নতুন ধরণ ওমিক্রনে আক্রান্ত

Share

সানশাইন ডেস্ক;

লিওনেল মেসি বড়দিনের ছুটিটা দারুণ কাটাচ্ছিলো । আর্জেন্টিনায় ফিরে গিয়ে উদ্দাম ঘুরে বেড়িয়েছেন এই খেলোয়াড় । তবে নতুন বছরের শুরুতেই দুঃসংবাদ শুনতে হলো তাকে। করোনায় আক্রান্ত হয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক ।

পিএসজি অবশ্য আরও বড় দুঃসংবাদ পেয়েছে । মেসি তো আক্রান্ত হয়েছেনই , সঙ্গে আরও তিন খেলোয়াড়ের করোনা পরীক্ষার ফলাফলও পজিটিভ এসেছে । খেলোয়াড় তিনজন হলেন- হুয়ান বের্নাত, সার্জিও রিকো, ন্যাথান বিতুমাজালা । ফলে এই চারজনকে অন্তত নিজেদের পরবর্তী ম্যাচে দলে পাবে না কোচ মরিসিও পচেত্তিনোর দল ।

সবচেয়ে বড় আতঙ্কের খবর হলো- দক্ষিণ আফ্রিকায় সনাক্ত হওয়া করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রনে আক্রান্ত হয়েছেন ৩৪ বছর বয়সী মেসি । খবরটি জানায় মার্কা ও গোল ডট কম।

অথচ মাঠের বাইরে সময়টা বেশ কাটছিল। ক্রিসমাসের ছুটি কাটাতে ছুটে গিয়েছিলেন জন্মভূমি আর্জেন্টিনাতে । স-পরিবারে বড়দিন আর নতুন বছরের ছুটির সময়টা কাটছিল দারুণ । এরমধ্যে খবর ছড়িয়ে পড়ে ছুটি শেষ হলেও করোনা আতঙ্কে তিনি নাকি নিজ দেশ ছেড়ে ফ্রান্সে যেতে ভয় পাচ্ছে ! কথায় আছে যেখানে বাঘের ভয়, সেখানেই নাকি রাত হয়। দেশ থেকে ফ্রান্সে ফিরেই তিনি করোনা পজিটিভ ।

সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার মেসি এখন তার ক্লাব পিএসজির চিকিৎসকদের তত্ত্বাবধানেই আছে। তাদের পরামর্শেই চলবে বিশ্বসেরা এই ফুটবলারের চিকিৎসা ।

জানুয়ারি ০২
১৯:৩০ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]