Daily Sunshine

আইপিএল উদ্বোধনী ম্যাচে মুম্বাই ও ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ

Share

সানশাইন ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর আজ শুরু হচ্ছে। উদ্বোধনী ম্যাচে লড়বে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

টানা তৃতীয় শিরোপার স্বপ্ন নিয়ে উদ্বোধনী দিন বেঙ্গালুরুর মুখোমুখি হচ্ছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ানস। অন্যদিকে, এবি ডি ভিলিয়ার্স ও ম্যাক্সওয়েলরা মাঠে নামছে বিরাট কোহলির নেতৃত্বে। প্রথমবারের মতো শিরোপা ঘরে তোলাই তাদের লক্ষ্য।

মুম্বাইয়ের সম্ভাব্য একাদশ: কুইন্ট ডি কক (উইকেটরক্ষক), রোহিম শর্মা (অধিনায়ক), সূর্য কুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, পিযুস চাওলা/জয়ন্ত যাদব, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও  জসপ্রিত বুমরাহ।

ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: দেভদূত পাডিকাল, বিরাট কোহলি (অধিনায়ক), গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স (উইকেটরক্ষক), মোহাম্মদ আজহারউদ্দিন/রাজাত পতিদার, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ওয়াশিংটন সুন্দর, কাইল জেমিসন, নভদ্বিপ সাইনি, মোহাম্মদ সিরাজ ও যুজভেন্দ্র চাহাল।

করোনার জন্য গত বছর আইপিএল আরব আমিরাতে হলেও এবার ভারতেই হচ্ছে এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। গত আইপিএলে বাংলাদেশের কোনো ক্রিকেটার ছিল না। ত্রয়োদশ আসর নিয়ে তাই দেশের ক্রিকেটপ্রেমীদের আগ্রহে কিছুটা ভাটা পড়ে। তবে এবারের আসরে খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমান।

সাকিব খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। তাদের মিশন শুরু ১১ এপ্রিল। আর মুস্তাফিজুর রহমানের রাজস্থান মাঠে নামবে ১২ এপ্রিল।

এপ্রিল ০৯
১৪:১৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত