Daily Sunshine

মুমতাহিনার ৪ উইকেট, ফাইনালে নীল দল

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ গেমসের নারীদের ক্রিকেট ইভেন্টের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ নীল দল। প্রথম দুটি ম্যাচই জিতেছে তারা। সোমবার তারা ৯ উইকেটে হারিয়েছে বাংলাদেশ সবুজ দলকে। প্রথম ম্যাচে বিসিবি লাল দলের বিপক্ষে জিতেছিল ১০ উইকেটে।
দ্বিতীয় ম্যাচে লাল দলের নায়ক মুমতাহিনা। নিয়ন্ত্রিত বোলিংয়ে ২২ রানে ৪ উইকেট নেন তিনি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সোমবার আগে ব্যাটিং করে সবুজ দল ৩৯.৫ ওভারে ৮৩ রান তোলে। সর্বোচ্চ ১৯ রান করেন অধিনায়ক শারমিন সুলমান। এছাড়া সানজিদা ১৪ এবং সমান ১২ রান করেন রুমানা আহমেদ ও দিশা বিশ্বাস। দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেনি ৬ ব্যাটসম্যান।
২২ রান দিয়ে ৪ উইকেট নেন মুমতাহিনা। এছাড়া জাহানারা ও সালমা খাতুন দুটি করে উইকেট নেন। এক উইকেট নেন ফারিহা তৃষ্ঞা। লক্ষ্যে নেমে নীল দলের দুই ওপেনার মুর্শিদা খাতুন ও শামীমা সুলতানা ৫৮ রানের জুটি গড়েন। এ জুটি ভাঙেন সানজিদা মেঘলা। তার বলে ২৪ রানে আউট হন মুর্শিদা। জয়ের বাকি আনুষ্ঠানিকতা সারেন শামীমা ও ফারজানা। শামীমা ৩০ ও ফারজানা ২১ রানে অপরাজিত থাকেন। ১০ মার্চ একই মাঠে তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে সবুজ ও লাল দল। যারা জিতবে তারা নীল দলের সঙ্গে ফাইনাল খেলবে।

মার্চ ০৯
০৬:৩৪ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত