Daily Sunshine

এক সঙ্গেই দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের সবার পদত্যাগ

Share

সানশাইন ডেস্ক : এক সঙ্গেই পদত্যাগ করেছেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের (সিএসএ) সকল সদস্য। রোববার (২৫ অক্টোবর) তাৎক্ষণিকভাবে পদত্যাগ করেন প্রোটিয়া ক্রিকেট বোর্ডের ভারপ্রাপ্ত সভাপতি বেরেসফোর্ড উইলিয়ামস এবং বোর্ডের আরও ৬জন পরিচালক।

আজ সোমবার (২৬ অক্টোবর) একসঙ্গে পদত্যাগ করেন আরও ১০ সদস্য। রোববার বেরেসফোর্ডের পদত্যাগের পরপরই অন্যান্য সদস্য অ্যাঙ্গেলো ক্যারোলিসেন, ডোনোভান মে, টেবোগো সিকো, জন মোগোদি এবং ধেভেন ধর্মলিঙ্গাম পদত্যাগ করেন।

সোমবার পদত্যাগ করেন জোলা থেমাই, মারিউস স্কোম্যান, ইউগেনিয়া কুলা-অমেইউ এবং ভুয়োকাজি মেমানি-সেডিল।

সোমবার সিএসএ এক সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানায় , সদস্যের কাউন্সিল হওয়ার আলোচনা হয়, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটের ভালোর জন্য বোর্ড সদস্যদের সবার পদত্যাগ করা উচিৎ। সেটাই তারা করেছে। সকল স্বতন্ত্র এবং অ-স্বতন্ত্র পরিচালক পদত্যাগ করেছেন।

সানশাইন/শাহ্

অক্টোবর ২৬
১৭:১২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত