Daily Sunshine

লেগানেসের কাছে হেরেও কোয়ার্টারে রিয়াল মাদ্রিদ

সময়টা তেমন ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। নতুন বছরের শুরুতে পাঁচ ম্যাচের মধ্যে দুটিতেই হারের মুখ দেখতে হলো সান্তিয়াগো সোলারির রিয়ালকে। সর্বশেষ কোপা দেল রের শেষ ষোলর দ্বিতীয় লেগে লেগানেসের মাঠে ০-১ ব্যবধানে হারলো। যদিও এই হারের ফলে কোয়ার্টারে উঠতে তেমন অসুবিধা হয়নি রিয়ালের। কেননা প্রথম লেগে ৩-০ ব্যবধানের জয়ে কাজটা আগেই সহজ করে রেখেছিল তারা।

দলের মূল খেলোয়াড়দের বিশ্রামে রেখে এদিন একাদশ সাজান সোলারি। প্রথমবারের মত সোলারির একাদশে এদিন জায়গা করে নেন ইস্কো। ভিনিসিয়াসকে স্ট্রাইকার হিসেবে খেলিয়ে পরিবর্তনের চেষ্টা করেন আর্জেন্টাইন কোচ।

ম্যাচের প্রথমার্ধেই লিড নেয় লেগানেস। ৩০ মিনিটে রিয়াল ডি বক্সের ভেতর জটলা থেকে লেগানেসকে এগিয়ে দেন ব্রাথওয়েট। ঐ এক গোলে এগিয়ে থেকেই ম্যাচ শেষ করতে হয় তাদেরকে। পুরো ম্যাচে রিয়াল মাদ্রিদের উপর ছড়ি ঘুরিয়েছে পুঁচকে লেগানেস।

তাদের নেওয়া ১১টি শটের ভেতর ৬টিই ছিল গোলমুখে, যেখানে রিয়াল মাদ্রিদ মাত্র ৪টি শট নিয়ে ৪টিই গোলমুখে রাখতে পেরেছিল। বল পজিশনেও ছিল রিয়াল মাদ্রিদের সমান ৫০-৫০। ১৮ই জানুয়ারি, শুক্রবার কোপা দেলরের কোয়ার্টার ফাইনালের ড্র অনুষ্ঠিত হবে।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ১৭
১৬:৪৯ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত