Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে গভীর নলকুপের পাইপ দিয়ে বেরুচ্ছে গ্যাস

বরেন্দ্র ভূমির লাল মাটির নিচ থেকে বেরুচ্ছে গ্যাস। চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আলীনগর এলাকার মকরামপুরে গভীর নলকুপ বসানোর খনন কাজের সময় বের হয়ে আসে গ্যাস। সীমান্ত এলাকার আলীনগর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর মইনুদ্দিন মন্ডল এই গভীন নলকুপ বসানোর খনন কাজ করছিলেন।

তিনি জানান, গত শুক্রবার খননের এক পর্যায়ে ১১০ ফিট পাইপ বসানোর পর চারপাশে বুদবুদ শুরু করে। এ সময় শ্রমিকরা দেয়াশলায়ের কাঠি জালালে আগুন ধরে যায়। এতে পাইপের মুখসহ আশপাশে আগুন ছড়িয়ে পড়ে। পরে রহনপুর দমকল কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান বাইরুল ইসলাম জানান, খবর পেয়ে তিনিসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বরেন্দ্র বহুমখী উন্নয়ন কর্তপক্ষের সেচ প্রকল্পের টিমও সেটি পরিদর্শন করে খনন কাজ বন্ধ করে দেয়। বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। ঢাকা থেকে বিশেষজ্ঞ টিম গিয়ে সেটি পরিদর্শন করবেন। এর পর জানা যাবে সেখানে কি ধরণের গ্যাস রয়েছে।

ফেব্রুয়ারি ১২
১২:৫৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কে এই ডা. সাবরিনা শারমিন ?

কে এই ডা. সাবরিনা শারমিন ?

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস পরীক্ষার টেস্ট না করেই রিপোর্ট ডেলিভারি দেয়া জেকেজি হেলথ কেয়ারের প্রতারণা নিয়ে দেশে তোলপাড় চলছে। এই প্রতারণার মূলহোতা জেকেজির প্রধান নির্বাহী আরিফ চৌধুরী গ্রেফতার হয়েছেন। এ প্রতারণায় আরিফের অন্যতম সহযোগী তার স্ত্রী ও জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনাও ্খন রিমান্ডে। নিজেকে রক্ষায় প্রভাবশালী বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত