পঞ্চাশ লাখ টাকার হেরোইন আটক করলো আরএমপি ডিবি 

উত্তরা প্রতিনিধিঃ

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে গত সোমবার রাতে একটি ট্রাক তল্লাশী করে অর্ধকোটি টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই ঘটনায় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে আটক করে ট্রাকটি জব্দ করেছে।

গ্রেফতারকৃত আসামিরা হলো রাজশাহী জেলার গোদাগাড়ী থানার গোপালপুর মাছমারা গ্রামের মো: নকিমুদ্দিনের ছেলে মো: পলাশ(২৪) ও বসন্তপুর গ্রামের মো: আলতাব হোসেনের ছেলে মো: রবিউল ইসলাম(২৫)।

ঘটনাসূত্রে জানা যায়, ২৩ মে রাত সাড়ে ১০ টায় গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা অত্যন্ত কৌশলে গোদাগাড়ী হতে চাউল ভর্তি ট্রাকে হেরোইন বহন করে ঢাকায় নিয়ে যা”েছ। উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোস্ট স্থাপন করে। রাত ১১ টায় সন্দিগ্ধ ট্রাকটি আসতে দেখে ডিবি পুলিশের ঐ টিম ট্রাকটি থামার সংকেত দেয়, ট্রাক চালক সংকেত পেয়ে রাস্তার বাম পাশে ট্রাকটি থামায়।

পরবর্তীতে ট্রাকে তল্লাশী করে চালকের আসন হতে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় অর্ধকোটি টাকা। এ ঘটনায় ট্রাক চালক পলাশ ও তার সহকারি রবিউল ইসলামকে আটক করে। অভিযানের সময় হেরোইন বহনকারী ট্রাকটি জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, তারা রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাদারপুর গ্রামের মৃত আ: লতিফের ছেলে মাদক ব্যবসায়ী মো: রবিউল ইসলাম(৩৬) এর কাছ থেকে হেরোইন নিয়ে গোদাগাড়ী থেকে ঢাকার অজ্ঞাত ব্যক্তির কাছে পৌঁছিয়ে দেওয়ার জন্য যাচ্ছিলো। তারা আরো জানায়, দীর্ঘদিন যাবৎ সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র হিসেবে বিভিন্ন কৌশল অবলম্বন করে গোদাগাড়ী হতে বাংলাদেশের বিভিন্ন স্থানে হেরোইন সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: মে ২৪, ২০২২ | সময়: ৮:৪২ অপরাহ্ণ | Daily Sunshine