সর্বশেষ সংবাদ :

পুঠিয়ার বেলপুকুরে নিখোঁজ কলেজ ছাত্রকে হত্যা

পুঠিয়া(রাজশাহী)প্রতিনিধিঃরাজশাহী জেলার পুঠিয়ার বেলপুকুরে নিখোঁজ কলেজ ছাত্র হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকান্ডে শিকার সাগর উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে ও বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। শুক্রবার সকালে বেলপুকুর থানা পুলিশ হাসিবুলের লাশ উদ্ধার করে। নিহত পিতা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিনে নাটোরের লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায়। সেখানে বেড়াতে যাওয়ার পর থেকে সে আর বাড়ি ফিরেনি। ওই দিন রাতে অনেক খোঁজখোঁজি করে তার সন্ধান না পয়ে বেলপুকুর থানা সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার ভোরে নিখোঁজ হাসিবুলের মা ও খালা ছেলের খোঁজে বের হয়। খোঁজখোঁজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের

পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে হাসিবুলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশকে খবর দেয়। এব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের আলামত সংগ্রহের জন্য সিআইডিকে খবর দেওয়া হয়। রাজশাহীর সিআইডি টিম এসে লাশের আলামত সংগ্রহ করে।

এছাড়াও তিনি বলেন, ঘটনাস্থল জিআরপি থানার অধিনে তাই জিআরপি থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। জিআরপি থানা পুলিশ এলে মামলা যদি জিআরপিতে হয় তাহলে লাশ তারা নিয়ে যাবে। এছাড়াও লাশের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে ধারনা করা হচ্ছে হাসিবুলকে দুইদিন আগে মেরে এখানে ফেলে রেখে যায় হত্যাকারীরা। যদি মামলা আমাদের থানায় হয় তাহলে পরবর্তী ব্যবস্থা আমরা গ্রহন করবো বলে এ কর্মকতা জানান।


প্রকাশিত: মে ৬, ২০২২ | সময়: ১১:২১ পূর্বাহ্ণ | সানশাইন