বাঘায় জুতা পরে শহীদ মিনারে বিএনপি নেতার শ্রদ্ধা !

স্টাফ রিপোর্টার বাঘা : রাজশাহীর বাঘায় মাতৃভাষা দিবসে শহীদদের প্রতি সম্মান দেখাতে গিয়ে জুতা পরে শহীদ মিনারে উঠে শহীদদের অসম্মানীত করেছেন উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান ফকরুল হাসান বাবলু। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

প্রত্যদর্শীরা জানান, সোমবার সকালে বাঘা উপজেলা সদরে অবস্থিত শাহদৌলা সরকারী কলেজের শহীদ মিনার বেদিতে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানান উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।এ সময় জুতা পরা অবস্থায় দেখতে পাওয়া যায় উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান ফকরুল হাসান বাবলুকে। এর কিছুন পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার শহীদ মিনারে জুতা পরে দাঁড়িয়ে থাকার ছবি ভাইরাল হয়। এ ঘটনায় অনেকেই নিন্দা জ্ঞাপন করেন।

এ প্রসঙ্গে ওই বিএনপি নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রথমে একই দলের প্রতিপক্ষদের কার-সাজি দাবি করলেও পরক্ষনে বলেন, অসাবধানতাবশত তিনি জুতা পড়ে শহীদ মিনারে উঠে গিয়ে ছিলেন।

বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, বিষয়টি ফেসবুকের মাধ্যমে জেনেছি। আমরা এ ঘটনার জন্য নিন্দা জানাচ্ছি। দলীয় ফোরামে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেব।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ | সময়: ২:৩০ অপরাহ্ণ | সুমন শেখ