বাঘায় এক দরিদ্র ব্যক্তিকে ভ্যান উপহার দিলেন ইউএনও

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় একজন হতদরিদ্র ব্যক্তিকে নতুন ভ্যান উপহার দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা। বুধবার দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হতদরিদ্র আনারুল ইসলাম কালুকে এই ভ্যান উপহার দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার মনিগ্রাম এলাকার আনারুল ইসলাম এর একমাত্র আয়ের উৎস্য একটি ভ্যান চুরি হয়ে যায়। এ ঘটনার পর তিনি পাঁচ সদস্যের পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন শুরু করেন। ঘটনার এক পর্যায় তাকে একজন স্কুল শিক্ষক উপজেলা নির্বাহী অফিসারের শরণাপন্ন হতে বলেন।

ভ্যান চালক আনারুল ইসলাম কালু জানান, তিনি ঐ শিক্ষকের কথা শুনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গত মাসের শেষ সপ্তাহে এসে দেখা করেন এবং সংসারের হাল-চাল সম্পর্কে অবগত করেন। এতে করে নির্বাহী অফিসার তাকে একটি ভ্যান কিনে দেয়ার আশ্বস্ত করেন। সেই মোতাবেক বুধবার উপজেলা পরিষদ চত্বরে তার হাতে বেলুন দিয়ে সজ্জিত একটি নতুন ভ্যান তুলে দেন।

এদিকে ভ্যান পেয়ে আবেগ আপ্লুত হয়ে নির্বাহী অফিসারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ভ্যান চালক আনারুল ইসলাম।এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বলেন, মানবসেবা সবচেয়ে বড় সেবা। আমি যখন জানলাম তার একমাত্র আয়ের উৎস ভ্যানটি চুরি হয়ে গেছে। তখন আমার খুব খারাপ লাগে ।সেই খারাপ লাগার অবস্থান থেকে বুধবার ২ ফেব্রুয়ারী আমি তাকে একটি নতুন ভ্যান উপহার দেই।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২২ | সময়: ৫:২৭ অপরাহ্ণ | সুমন শেখ