সর্বশেষ সংবাদ :

বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর দেয়া কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার আড়ানী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এনামুল হকের মাধ্যমে ঝিনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই কম্বল বিতরণ করা হয়।

উক্ত কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন আড়ানী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য ও ওয়ার্ড আ’লীগের সভাপতি আবুল কালাম, ৩ নম্বর ওয়ার্ড সদস্য ও ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার জেমি খাতুন ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আক্কাস আলী সহ আরো অনেকে।

এদিকে শীত নিবারনের জন্য কম্বল পেয়ে খুশিতে আপ্লুত হয়ে গোলেজান জান বেওয়া নামে এক নারী জানান, বাবারে এতো শীত গেলো কেউ আমারে কিছু দিল না। হটাৎ আমার পাড়ার এনামুল আমাকে ডেকে একটি স্লিপ দিয়ে বললো বিকেলে স্কুল মাঠে গেলে একটি কম্বল পাবেন। মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এই কম্বল পাঠিয়েছেন। আমি তার কথা শুনে আমাগো এপপির এমপির জন্য আল্লাহর কাছে দোয়া পার্থনা করেছি।

এ বিষয়ে আড়ানী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এনামুল হক জানান, আমি দীর্ঘদিন থেকে আ’লীগের রাজনীতি করে আসছি। আমার এলাকার মানুষ অত্যান্ত দরিদ্র ও নিরিহ। এই শীতের প্রভাব দেখে মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি মহাদ্বয়ের নিকট কিছু কম্বর চেয়ে ছিলাম। তিনি আমার কথা শুনে দুইশত কম্বর পাঠিয়ে ছিলেন। আমি তালিকা করে শ্লিপ দেয়ার মাধ্যমে স্থানীয় মেম্বরদের সাথে করে সেই কম্বল বিতরণ করেছি। এতে করে অনেক গরিম মানুষ প্রিয় নেতার জন্য দোয়া করেছেন।


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ | সময়: ৯:১৯ অপরাহ্ণ | সুমন শেখ