সর্বশেষ সংবাদ :

রাজশাহীর তানোরে তরুণীকে মারপিটের ঘটনায় যুবক গ্রেপ্তার

সানশাইন ডেস্ক;

রাজশাহীর তানোরে মিথ্যা অপবাদ দিয়ে ঘুরতে আসা তরুণ-তরুণীকে মারধরের মামলায় একজনকে গ্রেপ্তার করেছেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা । রোববার দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাঁকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয় ।

এর আগে শনিবার দিবাগত রাতে উপজেলার তালন্দ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছিলো । তাঁর নাম মইনুল ইসলাম । তিনি তানোর পৌর শহরের তালন্দ মধ্যপাড়ার বাসিন্দা ।

মামলা ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে এক তরুণ ও তরুণীকে বেধড়ক মারধর ও অশ্লীল ভাষায় গালাগাল করেন তালন্দ-সমাসপুর গ্রামের মইনুল ও রাজু। উপজেলার তালন্দ-চৌবাড়িয়া প্রধান সড়কের লবাতলা ব্রিজসংলগ্ন রাস্তায়। ঘুরতে আসা অপরিচিত ওই তরুণ-তরুণীর বিরুদ্ধে রাস্তার পাশে অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে মারধর করেছেন তাঁরা।

এ সময় সারওয়ার হোসেন সহ আরও দুজন স্থানীয় গণমাধ্যমকর্মী ওই রাস্তা দিয়ে যাচ্ছিলো । তাঁরা এ সময় তাঁদের বাধা দেন এবং মোবাইল ফোনে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে । মারধরের ওই ভিডিওটি পরে ফেসবুকে ভাইরাল হয় ।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুল হাসান জানিয়েছেন, ঘুরতে আসা তরুণ-তরুণীকে মারধরের ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে গত শনিবার রাতে মইনুল ও রাজুর নাম উল্লেখ করে মামলা করে । মামলার পর অভিযান চালিয়ে মইনুলকে গ্রেপ্তার করা হয়েছে ।

ওসি রাকিবুল বলেছেন, মইনুলকে এ মামলায় রোববার রাজশাহীর আদালতে পাঠানো হয়েছে । অমানবিকভাবে নির্যাতনের এই ঘটনায় জড়িত অন্য আসামি রাজুকে গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত আছে ।


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ | সময়: ৫:৪৫ অপরাহ্ণ | Daily Sunshine