সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে দুই বাইকের মুখমুখি সংঘর্ষে চিকিৎসক নিহত

সানশাইন ডেস্ক;

রাজশাহীর পুঠিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত ডা. আকতার হোসেন বাবু, চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তাঁর বাড়ি দুর্গাপুর উপজেলার মোহাম্মাদপুর গ্রামে। তিনি গত ২৪ জানুয়ারি পুঠিয়া উপজেলার নন্দনগাছী সড়কের মুক্তিযোদ্ধা মোড় এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র মারা যায় সে । তিনি বাংলাদেশ প্যারা মেডিকেল ডক্টরস অ্যাসোসিয়েশন অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন । এছাড়াও পুঠিয়া উপজেলার নওপাড়া বাজারে চেম্বার খুলে নিয়মিত রোগী দেখতো।

তাঁর ভাতিজা মুন্না ইসলাম আগুন জানিয়েছেন, তার চাচা ডা. আকতার হোসেন বাবু গত ২৪ জানুয়ারি পুঠিয়া উপজেলার নন্দনগাছী সড়কের মুক্তিযোদ্ধা মোড় নামক স্থানে দুপুর একটার দিকে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাথায় প্রচন্ড আঘাত পায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।

তাঁর অবস্থার বেগতিক দেখে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চার দিন চিকিৎসা শেষে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি।


প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ | সময়: ৯:২৯ পূর্বাহ্ণ | Daily Sunshine