সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে বিদ্যুতের আগুনে কৃষকের পান বরজ পুড়ে ছাই

সানশাইন ডেস্ক;

রাজশাহীর বাগমারায় বিদ্যুতের লাইন থেকে সৃষ্ট আগুনে তিনজন কৃষকের পান বরজ পুড়ে ভষ্মিভূত হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে । রোববার দুপুর ১২ টার দিকে উপজেলার গনিপুর ইউনিয়নের পোড়াকয়া গ্রামের কৃষক আফজাল হোসেন, দুলাল উদ্দীন এবং মজিবর রহমানের পান বরজে আগুন লাগে ।

 

এতে তিনজন কৃষকের প্রায় ১৩ পোন পান বরজ ক্ষতিগ্রস্ত হয়েছে । স্থানীয় লোকজন দেখতে পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন । যতোক্ষণে আগুন নিয়ন্ত্রণে আসে তার আগেই পান বরজের সাজ সহ সমস্ত পান পুড়ে যাই । যার আনুমানিক ক্ষতি ৮ লাখ টাকা ।

 

পান বরজের মালিক আফজাল হোসেন বলেছেন, পান বরজের পাশ দিয়ে বিদ্যুতের লাইন নির্মাণ করা হয়েছে । সেই লাইন থেকে পান বরজে আগুন ধরে যায় । সেই আগুন মহুর্তের মধ্যেই পাশে থাকা দুলাল এবং মজিবর রহমানের পান বরজেও ঝড়িয়ে পড়ে। ওই আগুনে তিনটি পান বরজ পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে। লোকজন পান বরজের আগুন দেখতে পায় । খবর পেয়ে স্থানীয় ভাবে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করি সবাই। প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

 

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ গনমাধ্যম কর্মীদের বলেছেন , আগুনে পান বরজ পুড়ে ভষ্মিভূত হওয়ার বিষয়টা শুনেছি। এ ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে ।


প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ | সময়: ৭:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ