সর্বশেষ সংবাদ :

রাজশাহীর ডিসির ফোন নম্বর ক্লোন করেছে প্রতারকরা।

সানশাইন ডেস্ক;

রাজশাহীর জেলা প্রশাসক আবদুল জলিলের সরকারি মোবাইল নম্বর ক্লোন করেছে প্রতারক চক্র । চক্রটি ডিসির নম্বরটি ক্লোন করে রাজশাহীর তিনটি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোন করেছেন । শুক্রবার ১৪ জানুয়ারি বেলা ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই প্রতারক চক্র রাজশাহীর দুর্গাপুর, পবা ও বাঘার ইউএনওকে ফোন করেছে ।

বিষয়টি নিশ্চিত করে বাঘার ইউএনও পাপিয়া সুলতানা বলেছেন, আমাকে ফোন করা হয়। ফোন করে একটা মোবাইল নম্বর দেওয়া হয় এবং বলা হয়, এটা ঊর্দ্ধতন একজন কর্মকর্তার নম্বর। এই নম্বরে যেন যোগাযোগ করি। কিন্তু কণ্ঠস্বর এবং কথা শুনেই আমি ডিসি স্যারের নম্বর ক্লোন করার বিষয়টি বুঝতে পেরে লাইন কেটে দিয়েছি । নইলে আমার নম্বরও ক্লোন হওয়ার ঝুঁকি ছিল ।

জেলা প্রশাসক আবদুল জলিল জানায়, রাজশাহীর তিন ইউএনও এ ধরনের ফোন পাওয়ার বিষয়টি তাঁকে জানিয়েছে । তবে কেউ প্রতারিত হয়নি। অন্য কেউ প্রতারিত হয়েছেন এমন খবরও পাওয়া যায়নি এখন পর্যন্ত । এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি রাজশাহীর পুলিশ সুপারকে জানিয়েছে । পুলিশ প্রতারককে খুঁজে বের করবেন।

রাজশাহীর এসপি এবিএম মাসুদ হোসেন জানিয়েছেন, জেলা প্রশাসক তাকে বিষয়টি জানানোর পর থেকেই এই প্রতারক চক্রটি ধরতে অভিযান শুরু করেছেন । দ্রুত সময়ের মধ্যেই এই চক্রটি ধরতে সক্ষম হবেন বলে আশা প্রকাশ করেছেন এসপি।


প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ | সময়: ৭:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ