Daily Sunshine

বাঘায় সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে চারজন প্রতিবন্ধী পেলো ঋণ সহায়তা

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় চারজন প্রতিবন্ধীকে ঋণ সহায়তা দেয়া হয়েছে।বুধবার দুপুরে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে এ ঋণ সহায়তা প্রদান করা হয়।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ নাফিজ শরিফ ও উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান সহ অন্যান্য দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে সরকার অনুদান/ঋণ নীতিমালা অনুযায়ী বিভিন্ন কল্যাণ তহবিল থেকে প্রতিবন্ধী জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও পুর্নবাসনের লক্ষ্যে ক্ষুদ্র ঋণ সহায়তা প্রদানের ব্যবস্থা করেছেন। সেই ধারাবাহিকতায় বাঘা উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে বুধবার দুপুরে চারজন প্রতিবন্ধীর মাঝে ৮২ হাজার ৯৪০ টাকা ক্ষুদ্র ঋণ সহায়তা প্রদান করা হয়।

যারা ঋণ সহায়তা পেয়েছেন তারা হলেন, উপজেলার আড়পাড়া গ্রামের হারান আলী, জোতকাদিরপুর গ্রামের রফিকুল ইসলাম , বেংগাড়ীর উজ্জল আলী ও ব্রামন ডাঙ্গা গ্রামের রাশিদা বেগম।

ঋণ পাওয়া নারী রাশিদা বেগম এ প্রতিবেদককে জানান, আমি আমার প্রাপ্ত ঋনের টাকা দিয়ে তিনটি ছাগল ক্রয় করবো। আল্লাহপাক রহমত করলে এ থেকে সাবলম্বী হবো । তিনি এই ঋণ পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

জানুয়ারি ১২
১৮:৫৪ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]