Daily Sunshine

রাজশাহীতে যুব অধিকার পরিষদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

Share

মোঃ তারেক রহমান, বিশেষ প্রতিনিধি

হাড়কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবন।কনকনে ঠান্ডার হাত থেকে বাঁচার জন্য অসহায় দরিদ্র মানুষের প্রয়োজন শীতবস্ত্রের। আর সেই কথা ভেবেই রাজশাহীর অসহায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালেন যুব অধিকার পরিষদ রাজশাহী মহানগর শাখা।

রাজশাহীর অসহায় দরিদ্র মানুষজনকে শৈত্যপ্রবাহের হাত থেকে বাঁচানোর জন্য কম্বল সহ শীতবস্ত্র নিয়ে তাদের পাশে দাঁড়ালেন বাংলাদেশ যুব অধিকার পরিষদ, রাজশাহী মহানগর শাখা।

গতকাল মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে রাজশাহী রেলওয়ে স্টেশনের আশেপাশের অসহায় ছিন্নমূল মানুষের মাঝে তারা শীতের কম্বল বিতরণ করেন এবং তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানায় বাংলাদেশ যুব অধিকার পরিষদ রাজশাহী মহানগর শাখার আহ্বায়ক আব্দুর রাজ্জাক ।

এ সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি মনজুর মোরশেদ মামুন, গাজিপুর মহানগর যুব অধিকার পরিষদের আহ্বায়ক

মোমিনুর আকন্দ, আব্দুর রাজ্জাক আহ্বায়ক যুব অধিকার পরিষদ রাজশাহী মহানগর, রেজুয়ান সিদ্দিকী সদস্য সচিব পাবনা জেলা,মোঃ আলা,নাহিদা খাতুন,ফিরোজ কবির,মহিবুল ইসলাম শুভ যুগ্ম আহবায়ক যুব অধিকার পরিষদ রাজশাহী মহানগর, কে এইচ রাসেল, আল আমিন মোল্লা, আব্দুল আলিম, মেহেদী, অয়ন মোস্তফা, সহ আরো অনেকেই ।

জানুয়ারি ১২
১৭:১৭ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]