Daily Sunshine

রাজশাহীতে শিক্ষকদের অপমানে ছাত্রের কীটনাশক পান

Share

সানশাইন ডেস্ক;

শিক্ষকেরা অপমান করায় রাজশাহীতে এক ছাত্র কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে । ওই ছাত্রের নাম রাফিউল ইসলাম রাফি । হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজির রাজশাহী শাখার কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র সে । গত রোববার কীটনাশক পানের পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

শহরের ওমরপুর এলাকায় টাঙ্গাইল থেকে পরিচালিত বেসরকারি এই শিক্ষাপ্রতিষ্ঠানটির রাজশাহী শাখার ক্যাম্পাস । রাফিউল ইসলামের বাড়ি রাজশাহীর জেলার পুঠিয়া উপজেলার কান্দ্রা গ্রামে। তাঁর বাবা রবিউল ইসলাম-ও একজন স্কুলশিক্ষক । রাফিউল কলেজের পাশেই একটি মেসে থাকে । কীটনাশক পান করায় তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । তাঁর শারীরিক অবস্থা এখনো শঙ্কামুক্ত নয় ।

কীটনাশক পানের আগে রাফিউল ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে লিখেছেন, শিক্ষকেরা শুধু তাঁকেই নয়, তাঁর বাবা-মাকেও অপমান করে কথা বলেছে। দুই মাস ধরেই শিক্ষকেরা তাঁকে অপমান করে আসছিলো । এসব তিনি সহ্য করতে পারছেন না। তাই ‘এই জীবনকে বিদায় দিলাম’ বলে ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন রাফিউল ইসলাম ।

রাফিউলের বড় ভাই সাব্বির খান বলেছেন, ‘আমার ভাই এখনো হাসপাতালে। তাঁর কেবল জ্ঞান ফিরেছে মাত্র । কিন্তু যন্ত্রণা হচ্ছে। চিকিৎসকেরাও এখনো তাঁকে শঙ্কামুক্ত ঘোষণা করেনি । তাই বিস্তারিত তাঁর কাছে শোনা হয়নি। আমরা এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করব। জানা গেছে, কলেজের অধ্যক্ষ আশরাফ হোসেন টাঙ্গাইলে থাকে ।

এ বিষয়ে কথা বলার জন্য উপাধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুনকে ফোন করা হলে কল ধরেনি তিনি। সাড়া মেলেনি এসএমএস পাঠানো হলেও।

জানুয়ারি ১১
২০:০২ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]