Daily Sunshine

রাজশাহী রেল স্টেশনে টিটি পেটালো যাত্রীকে

Share

সানশাইন ডেস্ক; রাজশাহী রেলওয়ে স্টেশনের টিটির হাতে মারধরের শিকার হয়েছেন এক যাত্রী । ওই যাত্রী আনসার সদস্য। ওই আনসার সদস্যের নাম রুবেল, রুবেল নাচোলের ছেলে। এছাড়া তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

রুবেল জানায়, মঙ্গলবার ৪ জানুয়ারি ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে রাজশাহী রেলওয়ে স্টেশনে বেলা ১২ টা ১৫ মিনিটে পৌঁছায়। স্টেশন থেকে বের হওয়ার সময় একজন নারী টিটি তাকে টিকিট দেখাতে বলেন। এসময় রুবেল জানায়, আমার কাছে টিটিক আছে। তবে দুই হাতে চারটি ব্যাগের কারণে দেখাতে সমস্যা হচ্ছে। আমি টিকিট দেখাচ্ছি ।

এসময় ওই নারী টিটি সেখান থেকে চলে যান। পরে আসেন অন্য একজন পুরুষ টিটি। তিনি এসে টিকিট দেখানোর কথা বলেন। টিকিট বের করার পরে আমার নামের বানানে ‘ইএল’ আছে। আর রেলওয়ের অনলাইন রেজিস্টেশনের সময় ভুল বসত নামের বানানে ‘এএল’ আছে। এনিয়ে আমাকে ধাক্কা দেয় টিটি। এর পরে এক রুমে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। এসময় ওই নারী টিটি বলেন, ‘আপনাকে বেশি মারা হয়নি তো’।

এবিষয়ে রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আবদুল করিমের মুঠোফোনে কল করা হলে বন্ধ পাওয়া যায়। তাই এই বিষয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি।

জানুয়ারি ০৫
১৫:২০ ২০২২

আরও খবর

[TheChamp-FB-Comments]