Daily Sunshine

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো নসিমন

Share

স্টাফ রির্পেোটার

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে একটি খড়ভর্তি নসিমন। বুধবার (২৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে রাজশাহীর নন্দনগাছি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।  বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার আব্দুল করিম।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, নন্দনগাছি এলাকায় একটি খড়ভর্তি নসিমন রেললাইনে উঠার পর বিকল হয়ে পড়ে। সেটি কোনভাবেই ইঞ্চিন চালু না করতে পারায় গোবরা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের সাথে রেললাইনের ওপর বিকল হওয়া নসিমনকে ধাক্কা দেয়। এতে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় খড়ভর্তি নসিমন।

তিনি জানান, এঘটনায় কেউ হতাহত হয়নি। ড্রাইভার ট্রেন আসা দেখে আগেই নসিমন থেকে সড়ে পড়েন। দুর্ঘটনার পর তাকে খুজে পাওয়া যাচ্ছে না।

আব্দুল করিম জানান, পরে  স্থানীয়দের সহায়তায় ইঞ্চিনের সামনে থেকে নসিমনটি সরিয়ে নেওয়া হয়। লাইন ক্লিয়ার হতে প্রায় এক ঘন্টা সময় লেগে যায়। এতে ওই স্থানে ক্রসিং এ থাকা ট্রেনগুলোর সময় কিছুটা বিলম্ব হয়। তবে এক ঘন্টা পরেই পুণরায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে উঠে বলে জানান রাজশাহী রেল স্টেশনের এই কর্মকর্তা।

সানশাইন / শামি

ডিসেম্বর ২৯
১৮:১৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]