সর্বশেষ সংবাদ :

রাজশাহীর পবায় পুকুর থেকে যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার

তারেক রহমান, নিজস্ব প্রতিবেদক:রাজশাহী জেলার পবা উপজেলার পারিলা ইউনিয়নের চকপারিলা নামক গ্রামের বাসিন্দা আলাউদ্দিনের অর্ধ গলিত লাশ পার্শ্ববর্তী গ্রামের এক পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

তাঁর নাম মোঃ আলাউদ্দিন আজ ১৬ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকালে কালুপাড়া নামক একটি গ্রামের পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করে পবা থানা পুলিশ। আলাউদ্দিন ওই এলাকার আরসাদের ছেলে । তিনি পেশায় একজন ভ্যান চালক। মৃত আলাউদ্দিনের পকেটে প্রায় ৩ হাজার টাকা ছিল বলে জানা গেছে।

গ্রামবাসীরা জানান, সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর ফিরে আসেননি । তিনি নেশা করতো বলেও একাধিক সূত্র আমাদের জানায়। এবং নেশার কারনেই তার মৃত্যু হয়েছে বলে গ্রামবাসীর ধারণা ।

ওখানে উপস্থিত ছিলো এমন একজনের সাথে কথা বলে জানা যায়, আজ সকাল অনুমানিক ৮ টার দিকে পুকুরে উল্টা অবস্থায় অর্ধ-গলিত ভাসমান মরাদেহ চোখে পরে এলাকাবাসীর এরপর তারা পুলিশকে খবর দিলে পুলিশ সেখানে উপস্থিত হন।

পবা থানার সেকেন্ড অফিসার মতিউর রহমানের সাথে কথা হলে তিনি জানান, তিন দিন আগের লাশ ভেসে উঠেছিল পুকুরে তারপর এলাকাবাসী খবর দিলে তাৎক্ষণিক পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় ।


প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১ | সময়: ৫:২২ অপরাহ্ণ | Daily Sunshine