Daily Sunshine

‘স্বয়ংক্রিয় চালান’ পদ্ধতি চালুকরণ উপলক্ষে জনতা ব্যাংকের বর্ণাঢ্য শোভাযাত্রা

Share

স্টাফ রিপোর্টার : ‘স্বয়ংক্রিয় চালান’ পদ্ধতি চালুকরণ উপলক্ষে জনতা ব্যাংক রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শনিবার সকাল ১০টায় রাজশাহী এরিয়া অফিসের সামনে থেকে ব্যানার ফেস্টুন সম্বলিত এ বিশাল ‘রোড শো’ এর যাত্রা শুরু হয়।

রাজশাহীস্থ জনতা ব্যাংকের সকল নির্বাহী, কর্মকর্তা/কর্মচারী ও বিভিন্ন পেশাদারী সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে আয়োজিত এই রোড শো-এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেড রাজশাহী বিভাগের বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার।

আরো উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মোঃ নূর আলম, মোঃ মোকতার হোসেন ও বিভিন্ন শাখার ব্যবস্থাপকবৃন্দ।

“রোড শো” শেষে বক্তারা পথসভায় আপামর জনগণকে সরকারের বিভিন্ন সেবা ফি (যেমনঃ পাসপোর্ট ফি, আয়কর, ভ্যাট, শুল্ক, সার-চার্জ) নিকটস্থ জনতা ব্যাংকের যেকোন শাখার মাধ্যমে জমাদানের আহবান জানান।

প্রধান অতিথির বক্তব্যে মহাব্যবস্থাপক তাপস মজুমদার বলেন, ‘স্বয়ংক্রিয় চালান’ পদ্ধতি চালু ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে একটি সময়ের দাবি। এর ফলে গ্রাহক সেবা প্রদানে জনতা ব্যাংক আরো একধাপ এগিয়ে গেল। জনতা ব্যাংকে ট্রেজারী চালান পদ্ধতি চালু করার জন্য সংশ্লিষ্ঠ সকলকে বিশেষ করে ব্যাংকের সম্মানিত এমডি ও সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সালাম আজাদকে রাজশাহী বিভাগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।

‘রোড শো’ টি নগরীর প্রধান সড়ক লক্ষ্মীপুর মোড়, জিপিও, শিক্ষাবোর্ড, রাজশাহী মেডিকেল, ফায়ার সার্ভিস মোড় হয়ে জাদুঘরের সামনে এসে শেষ হয়।

 

সানশাইন/২৩ অক্টোবর/রনি

অক্টোবর ২৩
১৯:৩২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]