Daily Sunshine

রাজশাহীতে অপহরণ চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৩

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে অপহরণ চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১২ টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সোমবার গোয়েন্দা পুলিশের একটি দল নগরীর অলোকার মোড় এলাকায় অভিযান চালায়। এসময় অপহরণ চক্রের প্রধান রাজশীর পবা থানার চৌবাড়িয়া এলাকার ইউসূফ আলী মাস্টারের মেয়ে এবং ফরিদ হোসেনের স্ত্রী নার্গিস নাহার হেলেনা (৫২) কে গ্রেফতার করা হয়।

নার্গিসের সহযোগী নগরীর বোয়ালিয়া থানার সুলতানাবাদ এলাকার আমিনুর রহমানের ছেলে বাপ্পী (৩২) ও পঞ্চবটি এলাকার মৃত খলিলের মেয়ে ও রানার স্ত্রী কোহিনুর রাত্রী (৪৩) কে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, অপহরণ চক্রটি বিভিন্ন পেশার ব্যক্তিদের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে বাড়ীতে নিয়ে যায়। পরে নারীদের দ্বারা অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ভয় দেখায় ও জিম্মি করে মুক্তিপণ আদায় করে।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত আসামীদের নিকট থেকে প্রতারণা করে হাতিয়ে নেওয়া টাকা হতে নগদ ৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে এই অপকর্ম করে আসার বিষয়টি স্বীকার করেন। অনেকে এই চক্রের শিকার হলেও নিজেদের সম্মান, পারিবারিক ও সামাজিক মর্যাদা খুন্ন হওয়ার ভয়ে অভিযোগ করছেন না বলেও জানা যায়।

সানশাইন/০৫ অক্টোবর/রনি

অক্টোবর ০৫
১৯:৪১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]