Daily Sunshine

বাহাউদ্দীন নাছিমের আগমন উপলক্ষ্যে রাজশাহী মহানর ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিম সভা

Share

রাজশাহী মহানগর আওয়ামী লীগের পার্টি অফিসে শনিবার বিকেল ৪.৩০ মিনিটে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাসিম এর রাজশাহীতে আগমন উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ জালাল মুকুল, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃজাকির হোসেন কিরণ,নির্বাহী সদস্য, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। উক্ত মতবিনিময় সভায় বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজশাহী শাখার সভাপতি রোকনুজ্জামান রিন্টু।

তিনি তার বক্তব্যে বলেন, আমাদের মাঝে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসার রাজনীতি আমরা যেন না করি। তাই আমাদের রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের ১০১ কমিটির প্রতিটি মেম্বার আগামী ৫ তারিখে আমাদের প্রিয় নেতা বাহাউদ্দীন নাছিম ভাইকে অন্তত সুন্দর ভাবে রাজশাহীর মাটিতে গ্রহন করব। তাকে অভিবাদন জানাব শাহ মুখদুমের পূন্য ভূমিতে।

প্রধান অতিথি শাহ জালাল মুকুল নেতা কর্মীদের দিক নির্দেশনা মূলক বক্তব্যে বলেন, করনার কারনে দীর্ঘদিন স্বেচ্ছাসেবক লীগের সব ধরনের সাংগঠনিক কার্যক্রম বন্ধছিল ফলে আমরা সবায় ঝিমিয়ে পড়েছিলাম। দীর্ঘদিন সব কার্যক্রম বন্ধ থাকার ফলে আমাদের অনেক ছাত্র নেতা যারা রাজনীতি করতে চায় কিন্তু আমাদের জেলা উপজেলা মহানগরের সম্মেলন না হওয়াতে তাদেরকে আমরা সুযোগ করে দিতে পারিনি, ফলে অনেক ছাত্র নেতা হতাশাগ্রস্থ হয়ে পড়েছে। আমরা এই অচলাবস্থা থেকে বেরিয়ে আসতে চাই।

বিশেষ অতিথি জাকির হোসেন কিরণ তার বক্তব্যে বলেন,একজন ফিদেল ক্যাস্ট্র হতে গেলে একজন চেগুয়েভা লাগে, একজন বঙ্গবন্ধু হতে গেলে একজন তাজুদ্দিন,এএইএমকামারুজ্জান লাগে আর একজন শেখ হাসিনা হতে গেলে বাহাউদ্দিন নাছিম লাগে। আর সেই বাহাউদ্দীন নাছিমের আগমন হচ্ছে রাজশাহীর মাটিতে। আর আমরা জানি এই রাজশাহী কিছুটা জামাত শিবির অধ্যুষিত এলাকা তাই আমাদের খুব সতর্ক থাকতে হবে এবং রাজশাহী যেনো একটি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দূর্গে পরিনত হয় সেই চেষ্টা করতে হবে।

সভাশেষে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাদের মাঝে সদস্য সংগ্রহ ফর্ম বিতরণ করা হয়।

আগামী ৫,৬ তারিখ যথাক্রমে জয়পুরহাট ও চাঁপাইনবাবগঞ্জ জেলার সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

অক্টোবর ০২
২২:২৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]