Daily Sunshine

প্রধানমন্ত্রীর জন্মদিনে টিকা গ্রহনকারিদের ফুল দিয়ে সিক্ত করেছেন মেরাজ

Share

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর বাঘায় এ বছর প্রধানমন্ত্রীর জন্মদিনে গণটিকা গ্রহনকারিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ। তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় লোকজন ।

অনুসন্ধ্যানে জানা গেছে , এ বছর নানা কর্মসূচির মধ্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেন বাংলাদেশ আওয়ামীলীগ ও তার সহযোগী সকল সংগঠন। এর মধ্যে ব্যাতিক্রমী উদ্যোগ ছিলো বৈশ্যিক করোনা মাহামারি প্রতিরোধে স্বাস্থ্য মন্ত্রনালয় এর উদ্যোগে সারাদেশে ক্যাম্পেইনের মাধ্যমে করোনা ভাইরাসের টিকা প্রদান। যার ব্যাতিক্রম ঘটেনি রাজশাহীর বাঘা উপজেলায়। এখানে দুইটি পৌর সভা এবং সাতটি ইউনিয়নে দেয়া হয়েছে ১৩ হাজার মানুষকে গণটিকা।

তবে এ উপজেলার পাকুড়িয় ইউনিয়ন পরিষদের চিত্র ছিল একটু ভিন্ন রকম। সেখানে যারা টিকা গ্রহন করেছেন, তাদের সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ঐ ইউনিয়নের সফল চেয়ারম্যান ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ।

টিকা গ্রহণকারি আব্দুর রাজ্জাক ও রহিমা বেগম বলেন, ফুল ভালোবাসে না এমন মানুষ পৃথিবীতে বিরল। আমরা ভাবতেও পারিনি বিনা খরচে টিকা পাওয়ার পর ফুলের শুভেচ্ছা পাবো । তারা আরো জানান, এ উপজেলায় অনেক জায়গাতে টিকা দেয়া হয়েছে। তবে কোথাও বসার ভালো ব্যবস্থা ছিলনা। অথচ আমাদের চেয়ারম্যানের টিকা গ্রহণকারিদের চেয়ারে বসার ব্যবস্থা রেখে ছিলেন। তাঁরা চেয়ারম্যানের এই উদ্যোগকে সাধুবাদ জানানো সহ অনেকেই ধন্যবাদ জ্ঞ্যাপন করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ বলেন, জাতির পিতার পরে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের শেষ আশ্রয়স্থল, তিনি বিশ্ব শান্তির অগ্রদূত এবং মানবতার মা’। তাঁর জন্মদিনে আমি জনসাধারণকে ভালোবাসার নিদর্শন স্বরুপ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। কারণ তাঁর নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ। তিনি বলেন, আমি শুধু জনগণকে ফুলই দেয়নি, পাশা-পাশি আমার ইউনিয়নের সকল মসজিদে দোয়া মহাফিল এবং মাদ্রাসায় কুরান খতম এর ব্যবস্থা করে ছিলাম।

সেপ্টেম্বর ৩০
১০:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]