Daily Sunshine

রাজশাহী জেলায় শ্রেষ্ট ওসি নির্বাচিত হলেন সাজ্জাদ

Share

নুরুজ্জামান ,বাঘা : গত মাসে রাজশাহী রেঞ্জে একাধিক পুরুস্কারে ভূষিত হওয়ার পর এবার জেলায় শ্রেষ্ঠ ওসি হিসাবে সাফল্য অর্জন করেছেন বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন । ভালো কাজের স্বীকৃতি স্বরুপ তাঁকে এ পুরুস্কারে ভুষিত করেন রাজশাহীর জেলার পুলিশ সুপার জনাব এবিএম মাসুদ হোসেন পিপিএম-বিপিএম বার ।

জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানান, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স প্রবর্তিত অভিন্ন মানদণ্ডে দেশের সকল পুলিশ ইউনিট ও পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে মূল্যায়ন করা হচ্ছে। এদিক থেকে রাজশাহীর জেলার মধ্যে ভালো অবস্থানে রয়েছে বাঘা থানা পুলিশ। তাঁর দেয়া তথ্য মতে, গত জুলাই মাসে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন বাঘা থানা থেকে বিদায় নেয়া অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম এবং রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক(তদন্ত)নির্বাচিত হন একই থানায় কর্মরত মোয়াজ্জেম হোসেন।
এ ছাড়াও এ থানা থেকে উদ্ধার সংক্রান্তে শ্রেষ্ট পুরুস্কার পেয়েছেন থানার উপ-পরিদর্শক (এস.আই) রবিউল ইসলাম, মামলা তদন্তে পুরুস্কার পেয়েছেন (এস.আই) তৈয়ব এবং ওয়ারেন্ট তামিলে শ্রেষ্ট হয়েছেন(এ.এস.আই) আব্দুল মালেক। একই ভাবে এবারও বিভিন্ন বিষয়ের উপরে শ্রেষ্টত্ব অর্জন করেন থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন ।
পুরস্কার পাওয়া প্রসঙ্গে ওসি সাজ্জাদ হোসেন তাঁর অভিমত ব্যাক্ত করে বলেন, ন্যায় ,নীতি ও আদর্শ নিয়ে কাজ করছি এবং ভবিষ্যতেও করে যেতে চাই। এ সাফল্য আমার একার নয়, এই সাফল্য পুরো বাঘা থানা পুলিশের। তিনি জানান, ভালো কাজের স্বীকৃতি ও সাফল্য পুরুষ্কার দেয়া হচ্ছে বাংলাদেশ পুলিশ বিভাগে। সেই ধারাবাহিকতা পূর্বের যে কোন সময়েরে চেয়ে মামলা নিস্পত্তি ,পরোয়ানা তামিল, প্রসিকেশন দাখিল, মাদক উদ্ধার, পুলিশের আচারণ ও সততা, মামলার ক্লু-উদঘাটন বিষয়ে এগিয়ে রয়েছে বাঘা থানা। তিনি এ বিষয়টি ধরে রাখতে চান। এ জন্য জনগণের সহযোগিতা প্রত্যাশা করেন।

সেপ্টেম্বর ২৯
২৩:৫২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]