Daily Sunshine

ছাত্রলীগের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের উদ্বোধন করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে সামনে রেখে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করেছে রাজশাহী মহানগর ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে দুই তলার একটি কক্ষে এই কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেনী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সাধারণ সম্পাদক সিরাজুম মবিন সবুজ সহ ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম জানান, ছাত্রলীগের উদ্যোগে ‘দেশরত্ন শেখ হাসিনা ব্লাড ব্যাংক’ নামে একটি ব্লাড ব্যাংক চালু করার হয়েছে। এই ক্যাম্পের আওতায় আগামীতে একটি অ্যাপ চালু করা হবে। অ্যাপের মাধ্যমে যেকেউ ছাত্রলীগের মাধ্যমে রক্ত সংগ্রহ করতে পারবে। এ লক্ষ্যেই মাননীয় মন্ত্রীর জন্মদিনে প্রত্যেকের রক্তের গ্রুপ নির্ণয়ের জন্য ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন শুরু করা হয়েছে। মানবসেবায় ছাত্রলীগের এমন উদ্যোগ।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি আরো জানান, এই কর্মসূচির উদ্যোক্তা রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক নেত্রী আনিকা ফারিহা জামান অর্ণা।

সানশাইন/২৮ সেপ্টেম্বর/রনি

সেপ্টেম্বর ২৮
১৯:৩১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]