Daily Sunshine

বাঘায় বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

Share

নুরুজ্জামান,বাঘা : রাজশাহীর বাঘায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে। সকালে দলীয় কার্যালয় থেকে বনাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা, অত:পর কেক কাটা ও দোয়া মাহফিল এর মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

সকাল ১১ টায় বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে আয়োজিত সভায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জীবন বৃত্তান্ত ও উন্নয় কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন দলের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন,রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের  সভাপতি রোকনুজ্জামান রিন্টু  উপজেলা আ’লীগের সিনিয়ার সদস্য মাসুদ রানা তিলু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু ও বাঘা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন।

উপস্থিত ছিলেন দুটি পৌর সভা এবং সাতটি ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদক সহ আড়ানী পৌর সভার প্যানেল মেয়র কাত্তিক হালদার, ছয় ইউপি চেয়ারম্যান এবং সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ-সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সভার পরে উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভানেত্রী ফাতেমা মাসুদ লতার নেত্রীত্বে একই স্থানে একটি বিশাল কেক কেটে ও বেলুন উড়িয়ে প্রধান মন্ত্রীর জন্মদিন পালন করে বাঘা উপজেলা মহিলা আওয়ামীলীগ ।

পৃথক-পৃথক অনুষ্ঠানে বক্তারা মাননীয় প্রধান মন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, জাতির পিতার পরে আপনিই আমাদের শেষ আশ্রয়স্থল, বিশ্ব শান্তির অগ্রদূত এবং মানবতার মা’। আপনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ। আপনার জন্য আমাদের পক্ষ থেকে রইলো অশীম ভালবাসা ও প্রান ঢালা শুভেচ্ছা।

এদিকে বিকেলে প্রতিটি ইউনিয়ন আ’লীগ তাদের দলীয় কার্যালয়ে পৃথক-পৃথক ভাবে কেক কাটা সহ আলোচনা ও দোয়া মাহফিল করেন।

সেপ্টেম্বর ২৮
১৬:৩৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]