Daily Sunshine

হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

Share

সানশািইন ডেস্ক

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসেবী, ধর্ষণ, মানব পাচারকারী ও হত্যা মামলার আসামীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ০৮ সেপ্টেম্বর রাত ১২:৪৫ মিনিটে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, রাজশাহী জেলার কর্ণহার থানাধীন বিলধর্মপুর স্কুল মোড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে, রাজশাহী চারঘাট মডেল থানার মামলা নং ১২, তারিখ ১৪/০৮/২০২১, ধারা- ১৪৭/১৪৮/৪৪৭/৩২৩/৩২৪ /৩২৬/৩০৭/৩০২/ ৩৪/৫০৬/১১৪/ পেনেল কোড, ১৮৬০ এর এজাহার নামীয় হত্যা মামলার পলাতক আসামী ১। মোঃ ওয়াকিল হোসেন (৪০), পিতা- মোঃ খলিলুর রহমান, সাং- ভাটপাড়া (পশ্চিম), থানা-চারঘাট, জেলা- রাজশাহী কে রাজশাহী জেলার কর্ণহার থানাধীন বিলধর্মপুর স্কুল মোড় এলাকা হতে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য যে, রাজশাহী জেলার বাঘা থানাধীন ভাটাপাড়া গ্রামস্থ এলাকায় গত ১৩/০৮/২০২১ ইং তারিখে সকাল আনুমানিক ০৭:০০ টায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ভিকটিম মতিউর রহমান কে বর্ণিত আসামীসহ অন্যান্য ১৩ জন আসামী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ভিকটিম এর জমিতে অনধিকার প্রবেশ করতঃ মারধর ও ভয়ভীতি প্রদর্শন করে এবং নির্মম ভাবে হত্যা করে।

উপরোক্ত ঘটনায় আসামীকে রাজশাহী জেলার চারঘাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সানশাইন/ তই

সেপ্টেম্বর ০৮
১০:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]